রুপগঞ্জ ইউনিয়ন যুবদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে রুপগঞ্জ ইউনিয়ন যুবদল উদ্যোগে পবিত্র মাহে রমজানের নাজাতের ৫ম রোজায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


৫ এপ্রিল ( শুক্রবার ) রুপগঞ্জ থানার ৩০০ ফিট এলাকায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এর নির্দেশনায় আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে রুপগঞ্জ ইউনিয়ন যুবদল এর সভাপতি মোঃ মানছুর মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথ হিসাবে উপস্থিত ছিলেন রুপগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু।
এ সময় বিগতদিনে কারানির্যাতিত ৩০ জন নেতাকর্মীকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ঘোষক মেজর জিয়াউর রহমানে ঘোষণা নাহলে এই বাংলাদেশ স্বাধীন হত না, এই স্বাধীন দেশে আজকে আপনারা এমপি মন্ত্রী হিসাবে পরিচয় দিতে পারতেন না। শহরের প্রাণকেন্দ্রে চাষাঢ়ায় অবস্থিত জিয়া হলের (টাউন হল) ওপরে থাকা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ম্যুরাল রাতের আঁধারে ষড়যন্ত্র মূলকভাবে ভেঙ্গে ফেলেছেন এতে আমরা দুঃখিত নই,কারন শহীদ জিয়ার নাম আমরা আমাদের অন্তরে ধারন করি। ষড়যন্ত্র কারীদের হুশিয়ার করে তিন বলেন, অতীতে আপনার যেভবে পালিয়েছিলেন, সেভাবে আবার পালাবেন। ঈদের পর এই অবৈধ সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেনা বলে জানান হুমায়ুন।


বিশেষ অতিথি বাছির উদ্দিন বাচ্চু তার বক্তব্যে বলেন, আধুনিক বাংলাদেশের রুপকার শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমানের জানাজায় লক্ষ মানুষের সমাগম হয়েছিল, এদেশের মানুষের হৃদয়ের গেঁথে আছেন তিনি। চাষাড়ায় জিয়াউর রহমানের ম্যুরাল ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি, এবং আগামীর আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের একত্রিত থকার অনুরোধ করেন।

ইফতার আগ মুহূর্তে শহীদ প্রেসিডেন্ট বীরশ্রেষ্ঠ জিয়াউর রহমান এর আত্মার মাগফিরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু সহ সকল নেতাকর্মীর সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।


এ সময় উপস্থিত রুপগঞ্জ থানা বিএনপির প্রচার সম্পাদক মোশারফ হোসেন মোল্লা, যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব নুর হোসেন বাবুল, সিনিয়র যুগ্ম আহবায়ক শামিম মিয়া, ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ মাসুম বিল্লাহ, রুপগঞ্জ ইউনিয়ন শ্রমিকদলের শরিফুল ইসলাম,৩ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মেক্তার হোসেন, সাধারণ সম্পাদক মিলন মিয়া, সহ-সভাপতি মোবারক হোসেন মোল্লা ও ফারুখ মিয়া সহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান পরিচালনা করেন রুপগঞ্জ যুবদলের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ