চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বন্দর থানা যুবদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ মেইল: বন্দর থানা যুবদলের সাবেক সভাপতি মোঃ আমির হোসেন এর নেতৃত্বে সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদক কারবারিদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার ( ৪ অক্টোবর  ) বাদ আছর বন্দর থানাধীন সালেহ্ নগর এলাকা থেকে যুবদল নেতা আমির হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শুরু হয়। এ সময় মিছিলটি রুপালি  হয়ে বন্দর ঘাট, প্রেসক্লাব, বন্দর শহিদ মিনার ও শাহী মসজিদ হয়ে সালেহ্ নগর এসে শেষ হয়।

এ সময় আমির হোসেন বলেন, বন্দরের হাট, ঘাটে কেউ চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ করলে তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। কেউ চাঁদা চাইলে অথবা  সন্ত্রাসী কার্যক্রম করলে তাকে আটকে রেখে প্রশাসনের  কাছে সোপর্দ করতে হবে। সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাম্প্রতিককালে বন্দর ঘাট কিছু সুবিধাবাদী লোক খেয়াঘাটের মাঝি, অটো ও সিএনজি ষ্টান্ডের ড্রাইভার এবং বিভিন্ন ব্যবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের চেষ্টা করে। তাই অচিরেই এইসব চাঁদাবাজ ও দখলদারদের বিরুদ্ধে সবাইকে  ঐক্যবদ্ধ ভাবে রুখে দাঁড়ানোর আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক কাজী সোহাগ,মাসুদ, সামসু, শাহীন, এমারত, মহসীন, সৈয়দ, সেলিম, দ্বীন ইসলাম, স্বপন,সিয়াম, কোয়েল, মনির, রহমান, শুক্কুর, জাহাঙ্গীর,  সাব্বির সহ যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ