দুর্গোৎসব সফল করতে বন্দর উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ মেইল: হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আয়োজন সফল করতে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা অডিটরিয়ামে এই আয়োজন করা হয়।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএ মুহাইমিন আল জিহানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বন্দরের সহকারী কমিশনার (ভূমি) রহিমা আক্তার ইতি, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম, বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ লিটন, সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন শিশির, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহদুল্লাহ মুকুল, ২২ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শিবু দাস, ২৩ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন, স্থানীয় জামাতে ইসলামী, ইসলামী আন্দোলন ও হেফাজতে ইসলাম নেতৃবৃন্দ, বন্দর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রিপন দাসসহ পূজা সংশ্লিষ্ট সরকারি সকল দপ্তরের প্রতিনিধিবৃন্দ এবং বন্দরের ২৬ টি পূজা মন্ডপের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এ সময় শারদীয় দুর্গোৎসব চলাকালীন সময়ে সকলকে সজাগ এবং সচেতন থাকতে এবং প্রতিটি মন্দিরে মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করতে ও কোনরকম গুজব না ছড়াতে এবং প্রয়োজনে প্রশাসন ও মন্দির কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য দিকনির্দেশনা দেয়া হয়। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দুর্গোৎসব সফলভাবে আয়োজন করতে উপস্থিত সবাই ঐক্যমত পোষণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ