বন্দর ঘাটে চাঁদাবাজের স্থান নেই: যুবদল নেতা হুমায়ুন

নারায়ণগঞ্জ মেইল: বন্দর খেয়া ঘাটে কেউ চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ করলে তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। কেউ চাঁদা চাইলে অথবা সন্ত্রাসী কার্যক্রম করলে তাকে আটকে রেখে প্রশাসনের কাছে সোপর্দ করতে হবে। সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


শুক্রবার ( ৬ সেপ্টেম্বর ) বিকালে বন্দর ঘাটে বিভিন্ন ব্যবসায়ী ও শ্রমিকদের এসব কথা বলেন, বন্দর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির।
সাম্প্রতিককালে বন্দর ঘাট কিছু সুবিধাবাদী লোক খেয়াঘাটের মাঝি, অটো ও সিএনজি ষ্টান্ডের ড্রাইভার এবং বিভিন্ন ব্যবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের চেষ্টা করে। তাই অচিরেই এইসব চাঁদাবাজ ও দখলদারদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দাঁড়ানোর আহবান জানান তিনি।


খেয়া ঘাটের মাঝি ও বিভিন্ন দোকানীর সাথে কথা বলেন হুয়ায়ুন, এ সময় তারা জানান কিছুদিন আগেও তারা চাঁদা দিতেন কিন্তুু এখন আর দিচ্ছেন না। প্রতিদিন এইঘাট দিয়ে হাজার হাজার মানুষ নদী পার হয়। অনেকে জীবিকার তাদিগে কাজে ছুটে যায়, আবার অনেকে ব্যবসার উদ্দেশ্য যায়। এই ঘাট হাজারো মানুষের জীবিকার মাধ্যম। কিছুদিন যাবৎ চাঁদা না দেওয়ায় এই যাত্রীদের কাছ থেকেও আর অতিরিক্ত অর্থ আদায় করতে হচ্ছে না তদের, এতে খুশি যাত্রীরা।


পরে একটি পথসভায় হুমায়ুন বলেন, এক মাস হলো ছাত্র-জনতার আত্মদানের মধ্য দিয়ে আমরা একটি জুলুম বাজ ফ্যাসিস্ট হাসিনা সরকার থেকে মুক্তি পেয়েছি। আমাদের সম্পূর্ণ বিজয় এখনো হয়নি। আমরা কেবলমাত্র একটা ধাপ পার হয়েছি। আরো অনেক ধাপ বাকি আছে। জননেতা তারেক রহমান এইসব চাঁদাবাজদের বিরুদ্ধে জাতীয়তাবাদী দল সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীকে এইসব চাঁদাবাজদের বিরুদ্ধে শক্ত অবস্থান গ্রহনের নির্দেশ দিয়েছেন।


এ সময় যুবদলের বিভিন্ন নেতাকর্মীদের নিয়ে চাঁদাবাজ দের হুসিয়ার ও সাবধান করে একটি বিক্ষোভ মিছিল করেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন যুবদল নেতা মোঃ সজীব, পনির, জুয়েল, রাসেল আহামেদ, মডেল বাবু, সাদ্দাম, আরিফ, রাসেল, কামাল, ও ভাগিনা ফাহাদ সহ যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ