বন্দর উপজেলায় বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে সারা দেশে লিফলেট বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর উপজেলা বিএনপি’র উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার ( ১৯ ফেব্রুয়ারি ) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নবীগঞ্জ রেললাইন থেকে শুরু করে বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করে সাধারণ পথচারী, মার্কেটের দোকানদার, রিক্সা চালকদের মাঝে এ লিফলেট বিতরণ করেন তারা।

বন্দর উপজেলা বিএনপির সিনিয়র সহ- সভাপতি মহিউদ্দিন শিশিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটনের সঞ্চালনায় লিফলেট বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

লিফলেট বিতরণের পূর্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতারা গত ৭ জানুয়ারির সংসদ নির্বাচনকে ‘ডামি’ আখ্যায়িত করে তা বাতিলের দাবি ছাড়াও সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে অবাধ নির্বাচন দাবি এবং সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত-বাংলাদেশ এবং বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদ জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, মহানগর বিএনপি নেতা ইকবাল হোসেন, ডা. নজরুল ইসলাম, শাহিন আহমেদ, আলমগীর খান চঞ্চল, সোহেল খান বাবু, মাসুম মিয়া, মিজানুর রহমান রিপন, উজ্জ্বল সরদার, জাহিদ খন্দকার, রাজু আহমেদ, শিবু দাস, রাসেল বেপারি, শাহিন শাহ্ মিঠু, জসিম উদ্দিন, আলমগীর হোসেন, মো. সালাউদ্দিন, মহানগর যুবদল নেতা অদুদ সাগর, সম্রাট হাসান সুজন, মিনহাজ মিঠু, সোহেল প্রধান, বন্দর থানা ছাত্রদলের সভাপতি আল আমিন, সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলামসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ