শহরে মুন্নার নেতৃত্বে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারিদের বিরুদ্ধে বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: ছাত্রদলের সোনালী অতীত ও সাবেক জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ খাইরুল কবির মুন্নার এর নেতৃত্বে সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদক কারবারিদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


শুক্রবার ( ৪ অক্টোবর ) বিকালে নতুন কোর্ট এলাকা হতে মুন্নার নেতৃত্বে সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিশনপাড়া এসে শেষ হয়।


এ সময় খায়রুল কবির মুন্না বলেন, বিগত ১৫ বছরে আওয়ামী সরকারের দোসরারা সাধারণ মানুষের উপর নিদারুন অত্যাচার চালিয়েছে। ঘাট, ঘাট, বাজার থেকে শুরু করে সাধারণ মানুষের বসতি ভিটা কোন কিছুই ছাড়েনি তারা। এমনকি কোথাও কেউ নতুন বাড়ি তুলতে গেলেও দিতে হতো চাঁদা। ছাত্রজনতার অভ্যুত্থানে ফ্যাসিষ্ট আওয়ামী সরকারের পতনের পর তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দরা গা ঢাকা দিয়ে ছিলেন। কিন্তু আচমকা ভোল পাল্টে তাদের বিভিন্ন সামাজিক সংগঠন সহ বিভিন্ন ব্যানারে ভিন্ন কায়দয় সংগঠিত হচ্ছে। সামনে জাতীয় নির্বাচন, এ নির্বাচন কে বাঞ্চাল করতে তারা অভিনব কায়দায় বিভিন্ন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে।


তিনি আরো বলেন, ছাত্র-জনতার আত্মদানের মধ্য দিয়ে আমরা একটি জুলুম বাজ ফ্যাসিস্ট হাসিনা সরকার থেকে মুক্তি পেয়েছি। আমাদের সম্পূর্ণ বিজয় এখনো হয়নি। আমরা কেবলমাত্র একটা ধাপ পার হয়েছি। আরো অনেক ধাপ বাকি আছে। জননেতা তারেক রহমান এইসব আওয়ামী দোসর সহ চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে জাতীয়তাবাদী দল সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীকে এইসব চাঁদাবাজদের বিরুদ্ধে শক্ত অবস্থান গ্রহনের নির্দেশ দিয়েছেন।


পরিশেষে তিনি হিন্দু ধর্মাবলম্বীরা সারদীয়া দূর্গা উৎসব যেন নিশ্চিতে পরিবার পরিজন নিয়ে উৎসবমুখর পরিবেশে পালন করতে পারে, সে বিষয়ে সবাইকে সজাক থাকার আহবান জানান।


এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ শাহদাত, ৯ নং ওয়ার্ড যুবদল নেতা মতিউর রহমান সুমন,১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ বরকত উল্লাহ, মোঃ এরশাদ, সাদ্দাম, বাবু, পারভেজ, রাজু, রবিন, মুন্না, আকাশ, সিফাত, কাউছার, চঞ্চল, মুন্না, রফিক সহ ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ