কোকো স্মৃতি সংসদ ফতুল্লা থানা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ফতুল্লা থানা আহ্বায়ক কমিটির পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর ) বিকেলে ফতুল্লা নয়ামাটি এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের কমিটিতে সন্ত্রাস ও চাঁদাবাজদের কোন স্থান নেই। আর অনুপ্রবেশকারীদের কোন পদ পদবি দেওয়া যাবে না। আমাদের সংগঠন একটি সুশৃংখল সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমরা দেশের মানুষের সেবা করা পাশাপাশি অন্যায় ও জুলুমবাজদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের গডফাদার শামীম ওসমান কিন্তু এবার বোরকা পরারও সুযোগ পাইনি। বোরকা ছাড়াই এবার পালিয়েছে। সে কিন্তু অনেক বড় কিং মেকার। কয়েকদিন আগে তিনি দিল্লি আজমীর শরীফের ছবি ছেড়ে নিজেকে বুজতাছে চেয়েছিল যে তিনি ভারতে আছেন কিন্তু প্রকৃতপক্ষে কিন্তু তিনি দেশেই আছেন। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ অবিলম্বে তাকে খুঁজে বের করে গ্রেপ্তার করে হাজার হাজার যেই ছাত্র-জনতাকে খুন করেছে তার বিচার করা হোক।

এসময়ে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ফতুল্লা থানা আহ্বায়ক কমিটির পরিচিতি সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ফতুল্লা থানা আহ্বায়ক কমিটির আহ্বায়ক মো. শরীফ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. মোক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি আলমগীর হোসেন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি লিটন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ, নারায়ণগঞ্জ জেলা আরাফাত রহমান কোকোর স্মৃতি সংসদের আহ্বায়ক সালাউদ্দিন মোল্লা, সদস্য সচিব মফিজুর রহমান সোহেল, মহানগর কমিটির আহ্বায়ক ফারুক হোসেন, সদস্য সচিব হুমায়ূন কবির, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আকরাম প্রধান, যুবদল নেতা মঞ্জুরুল আলম মুসা, শেখ মোহাম্মদ অপুসহ অনেকেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ