শামীম ওসমানের ক্যাডার ওলা মাসুদ বাহিনীর হামলায় রণক্ষেত্র ফতুল্লা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মাদক সন্ত্রাস ও চাঁদাবাজীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিলে হামলা চালিয়ে গুলি বর্ষণ করেছে শাহ নিজামের অস্ত্রধারী সন্ত্রাসী আলাউদ্দিন হাজীর পুত্র আক্তার, সুমন ও তার মেয়ে জামাতা পঞ্চবটীর আলোচিত যুবলীগ ক্যাডার ওলা মাসুদ।

এতে ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিনসহ ১৫-২০ জন আহত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এ হামলার ঘটনা ঘটে। এ সময় ফতুল্লা রেল লাইন বটতলা থেকে কাঠেরপুল এলাকা পর্যন্ত রনক্ষেত্রে পরিণত হয়। প্রায় দুই ঘন্টাব্যাপি চলা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। আশপাশের দোকান পাট,বসত বাড়ী, ব্যবসায়ী ও শিল্প প্রতিষ্ঠানের শ্রমিকরা ভয়ে এদিক ওদিক ছোটাছুটি করতে থাকে।

স্থানীয় প্রতক্ষদর্শীরা জানায়, ফতুল্লা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্দেগ্যে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শুরুর পূর্বে দুপুর ২ টা থেকে রেল লাইন বটতলায় ছোট ছোট মিছিল নিয়ে জমায়েত হতে থাকে লোকজন।

বিকেল তিনটার দিকে মিছিলটি রেল লাইন বটতলা হয়ে কোতালের বাগ কবরস্থান পাড় হওয়ার সময় শাহনিজাম ও নিপুর অন্যতম দোসর আলাউদ্দিন হাজীর দুই পুত্র আক্তার,সুমন ও মেয়ের জামাতা ওলা মাসুদের নেতৃত্বে তাদের সহোযোগি সন্ত্রাসীরা মিছিলে হামলা চালায়। এ সময় ওলা মাসুদ ও সুমন মিছিলে গুলি বর্ষন করে। এতে করে বিক্ষোভ মিছিল ছত্র ভঙ্গ হয়ে যায়। পুনরায় তারা একত্রিত হয়ে গুলিবর্ষনকারীদের ধাওয়া দেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ