চাঁদা না দেয়ায় কাশীপুরে ব্যবসায়ীকে হয়রানির অভিযোগ

নারায়ণগঞ্জ মেইল: চাঁদা না দেয়ায় ফতুল্লার কাশীপুরের এক ব্যবসায়ীকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। একই সাথে স্থানীয় কতিপয় বিএনপির নেতারা বিভিন্ন হুমকিও দিচ্ছে বলে অভিযোগ করেছেন ভূক্তভোগী আল মামুন রানা। এব্যাপারে গত ২৪ ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ করা হলেও কাঙ্খিত সুফল পায়নি। বরং কাশীপুর ১নং ওয়ার্ডের কতিপয় বিএনপির নেতাদের চাঁদা না দেয়ায় গত ২৯ আগস্ট ফতুল্লা মডেল থানায় দায়ের হওয়া একটি মামলায় আসামী করা হয়েছে রানাকে।

ভূক্তভোগী আল মামুন রানা জানান, কাশীপুরে আলিফ এন্টারপ্রাইজের নামে আমার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। আমি বাংলাদেশ ক্রিকেটের প্রথম শ্রেণীর সাবেক খেলোয়ার। বিগত দিনে কাশীপুরের আওয়ামীলীগের নেতাদের চাঁদা না দেয়ায় আমার বিরুদ্ধে ১১টি মিথ্যা মামলা দায়ের করা হয়েছিল। গত ৫ আগস্ট স্বৈরাচার আওয়ামীলীগ সরকারের পতন হওয়ার পর ভেবেছিলাম এবার স্বস্তিতে ব্যবসা পরিচালনা করতে পারব। কিন্তু স্বৈরাচার সরকারের পতনের পর নামধারী বিএনপির নেতারা আমাকে নানা ভাবে হয়রানি করার হুমকি হয়ে আসছিল। সর্বশেষ শুনলাম আমার বিরুদ্ধে মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, বিগত দিনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলকে চাঁদা না দেয়ায় রানার বিরুদ্ধে ১১টি মামলা দেয়া হয়েছিল। এসকল মিথ্যা মামলায় বেশ কয়েকবার জেলেও গিয়েছিলেন তিনি। অথচ আওয়ামীলীগের পতন হওয়ার পরও হয়রানির শিকার হচ্ছেন তিনি।


উল্লেখ্য, ফতুল্লায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা ও তার চাচাতো ভাই আপন আহতের ঘটনায় শেখ হাসিনা, শামীম ওসমান ও অয়ন ওসমানসহ ১৮২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামায় ৩০০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। ২৯ আগস্ট রাতে নিহত কিশোর আদিলের চাচা ও আহত আপনের বাবা নুরুজ্জামান বাদী হয়ে এ মামলা দায়ের করে। মামলার ১১৫নং আসামী করা হয়েছে আল মামুন রানাকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ