ফতুল্লা থানা বিএনপির বিক্ষোভ সমাবেশে আনোয়ার প্রধানের শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন ফতুল্লা থানা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের নেতাকর্মীরা।

শুক্রবার (২৪ আগস্ট) বিকেলে ফতুল্লা থানাধীন মাসদাইর কবরস্থানের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ আহসান রোজেলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করে।

ফতুল্লা থানা বিএনপি’র বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগ দেয় সংগঠনের নেতাকর্মীরা। এ সময় বিদ্যুৎ গ্যাস ও জ্বালানি তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানো এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন মৎস্যজীবী দলের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ