মশিউর রনির পরিবারের বিরুদ্ধে অপপ্রচার, সাখাওয়াতের নিন্দা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির পরিবারের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট শাখাওয়াত হোসেন খান। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই নিন্দা জানান।

বিবৃতিতে এডভোকেট সাখাওয়াত উল্লেখ করেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি রাজপথের একজন লড়াকু সৈনিক। বর্তমান সরকারের জুলুম নির্যাতনের বিরুদ্ধে রনি একটি প্রতিবাদী কন্ঠস্বর। আর তাই এই অবৈধ সরকারের রোষানলে পরে বারবার কারা নির্যাতিত হতে হয়েছে তাকে। কিন্তু একটি কচুটি মহল কুচক্রী মহল তাদের হীন স্বার্থ চরিতার্থ করতে রাতের অন্ধকার পোস্টার লাগিয়ে রনির পরিবারকে বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র পক্ষ থেকে এসব হীন মন মানসিকতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে দলের ভেতর ধাপটি মেরে থাকা এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে দলের হাই কমান্ডের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, গত বুধবার ২০ জুলাই মধ্যরাতে ফতুল্লা এলাকায় জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও তার পরিবারকে নিয়ে অশালীন কথাবার্তা লিখে পোস্টার লাগানোর সময় দুজনকে হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা জানান জেলা বিএনপির বিতর্কিত নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরীর নির্দেশে তারা এই পোস্টার লাগাচ্ছিলেন। এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় মশিউর রহমান রনির ভাই বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ