“তুমি আ’লীগ করবা নেতাকর্মী বিএনপি করবে, এটা হবেনা”

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি থেকে আওয়ামীলীগে যোগ দিয়ে নৌকা প্রতীকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাাচিত হওয়া মনিরুল আলম সেন্টুকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সেন্টু আগে বিএনপি করতো, এখন আওয়ামী লীগ করে। এটি তার মাথায় রাখতে হবে। জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন৷ সেন্টু নিজে আওয়ামী লীগ করবে আর তার লোকেরা বিএনপি করবে, এটা হবে না। সেন্টুকে বলবো- সব নিয়ে আসুন আওয়ামী লীগে, একসাথে কাজ করি।

 

বৃহস্পতিবার (২৩ জুন) ফতুল্লার পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির ২৫তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

 

পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতি সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলীসহ নেতৃবৃন্দ।

 

শামীম ওসমান বলেন, মানুষ চায় শান্তিতে ঘুমোতে। কেউ মানুষের শান্তিতে ব্যাঘাত ঘটাবে, চাঁদাবাজি করবে, ইট- বালু, সিমেন্ট কিনতে জোর করবে, এটা আমি বরদাশত করবো না। এসব ক্ষেত্রে কোনো ছাড় হবে না। দেশের অন্যতম সেরা পুলিশ অফিসারকে আমরা ফতুল্লা থানায় পেয়েছি৷

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ