খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জেলা মৎস্যজীবী দলের দোয়া

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও সিলেট বানভাসি মানুষদের জন্য নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের উদ্যোগে ফতুল্লা থানাধীন পূর্ব নশিনপুর এলাকায় এ আয়োজন করা হয়।

 

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের যুগ্ম-আহ্বায়ক এইচএম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম রতন, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ লাভলু ও মহানগর যুবদল নেতা লিংকন খান।

 

আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ জাকির, মোহাম্মদ ইমরান, সলিমুল্লাহ হৃদয়, মোহাম্মদ ফয়সাল, সোহাগ রাজ ও সাগর। আলোচনা সভায় বক্তারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। সেই সাথে সিলেটে প্রণয়নকারী বন্যায় বানভাসি মানুষের পাশে এসে দাঁড়াতে সকল সামর্থ্যবানদের আহ্বান জানান।

 

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সিলেটের বানভাসি সকল মানুষের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ