জিয়ার নাম মুছে ফেলা যাবে না: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকার শত শত কোটি টাকা খরচ করে বাংলাদেশ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চাইছে কিন্তু বাংলাদেশের আপামর জনসাধারণের মনে জিয়াউর রহমানের নাম লেখা আছে। সে নাম কখনো মুছে ফেলা যাবে না। তার প্রমাণ এবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সারা বাংলাদেশের প্রতিটি পাড়া-মহল্লায় জিয়ার আদর্শের সৈনিকরা শ্রদ্ধাভরে তাদের প্রিয় নেতাকে স্মরণ করেছে এবং শাহাদাত বার্ষিকী নানা আয়োজন পালন করেছে। এতে করে সরকারের সেই চেষ্টা ব্যর্থতায় রূপ নিয়েছে।

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নাঃগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে আয়োজিত দুস্থদের মাঝে সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (৪ জুন) সকালে ফতুল্লার পঞ্চবটি আকবর কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মশিউর রহমান রনির পরিচালনায় অনুষ্ঠিত আয়োজনে আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, জেলা বিএনপি’র আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ