ফতুল্লা থানা মৎস্যজীবী দলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় মিলাদ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে ফতুল্লা থানা মৎস্যজীবী দল। রবিবার (১ মে) ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ আয়োজন করা হয়।

ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সভাপতি রাসেল প্রধানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওমর ফারুক নাইন খানের সার্বিক তত্ত্বাবধানে ও কুতুবপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব আমিনুল ইসলাম। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মৎস্যজীবী দল কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য মাহবুব শিকদার।

উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, এনায়েতনগর ইউনিয়ন মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রাজু, কাশিপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি মোকলেছুর রহমান, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাঈদ রেজা খান, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহিম বাবু, জেলা মৎস্যজীবী দলের কার্যকরী কমিটির সদস্য হারুনুর রশিদসহ নেতাকর্মীবৃন্দ।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান বলেন, বর্তমান স্বৈরাচারী সরকার আয়ু শেষ হয়ে আসছে। আগামী ঈদুল ফিতরের পরে সারা দেশের মানুষের ঐক্যবদ্ধ আন্দোলনে এই অবৈধ সরকারকে ক্ষমতা থেকে টেনে নামিয়ে দেয়া হবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এবং আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে একটি গণতান্ত্রিক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা করা হবে। সে লক্ষ্যে বিএনপি এবং অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানাচ্ছি।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ