ইসদাইর কাপড়পট্টি যুব সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন উত্তর ইসদাইর কাপড়পট্টি যুব সংগঠন। রোববার (১ মে) সকালে ফতুল্লার উত্তর ইসদাইর এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণ করেছেন তারা।

এ সময়ে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার আব্দুল আউয়াল, সাবেক মেম্বার আলী আকবর, সংরক্ষিত মহিলা মেম্বার ফেরদৌস আরা অনা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আনিসুজ্জামান চৌধুরী বকুল, জেলা যুবলীগ নেতা ফারুক, উত্তর ইসদাইর কাপড়পট্টি যুব সংগঠনের সভাপতি মো. শাহীন, সহ-সভাপতি শামীম, সাধারণ সম্পাদক রাজীব, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন তনয়, সাংগঠনিক সম্পাদক মো: সাজেন, কোষাদক্ষ রমজান আলী, প্রচার সম্পাদক রতন, সদস্য লালন, সানী, আরিফ, এরশাদ, শিমুল, বাপ্পি, বাবু, রাসেল সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময়ে আয়োজিত সংগঠনের নেতৃবৃন্দ জানান, ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্ঠা। সমাজের প্রতিটি মানুষের উচিত একে অপরের সঙ্গে মিলেমিশে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেওয়া। আমরা সংগঠনের সকল সদস্যরাই চেষ্ঠা করি প্রতিটি ঈদে সকলের পাশে থেকে কিছু একটা করার, এবারও তারই ধারবাহিকতায় এ কার্যক্রম পরিচালনা করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ