আজাদের পকেট কমিটির বৈধতা দিতে এলেন বিএনপির মহাসচিব

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ বিএনপি’র নব্য কিংমেকার নজরুল ইসলাম আজাদ আড়াইহাজারে নিজের আধিপত্য প্রতিষ্ঠা করতে অযোগ্য লোকদের দিয়ে পকেট কমিটি গঠন করেন আর এই পকেট কমিটি জায়েজ করতে কথিত সম্মেলনের আয়োজন করেন। আড়াইহাজারের ত্যাগী নেতা-কর্মী বিহীন এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। বুধবার (১৩ এপ্রিল) আড়াইহাজারের পাঁচরুখি এলাকায় অবস্থিত নজরুল ইসলাম আজাদের বাসভবনে এই সম্মেলন আয়োজন করা হয়।

নামসর্বস্ব এই সম্মেলনে দীর্ঘ ১৪ বছর যাবত আড়াইহাজারে অনুপস্থিত কর্মী বিহীন ইউসুফ মেম্বারকে উপজেলা বিএনপি’র সভাপতি করা হয়। তৃণমূলের মতামতকে প্রাধান্য না দিয়ে শুধুমাত্র নজরুল ইসলাম আজাদের ইচ্ছায় গঠিত এই কমিটিতে সাধারণ সম্পাদক করা হয় জুয়েল আহমেদ কে।  এছাড়াও সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, সহ-সভাপতি এড. খোরশেদ আলম মোল্লা, এড. সিদ্দিকুর রহমান সিদ্দিক, মো. সিদ্দিক, বেদন খন্দকার, মনির হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন ভূঁইয়া, সহ – সাধারণ সম্পাদক শফি উদ্দিন শফু, মাসুম শিকারী, আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, সহ-সাংগঠনিক সম্পাদক এড. কামাল হোসেন, আজহারুল ইসলাম লাভলু, ১ম সদস্য লুৎফুর রহমান আব্দু, কবির হোসেন, খোরশেদ হাসান মিয়া।

এছাড়াও আড়াইহাজার পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন ও সাধারণ সম্পাদক জিএস সালাউদ্দিন আহমেদ ডালিম, গোপালদী পৌর বিএনপির সভাপতি হাজী সামসুল হক মোল্লা ও সাধারণ সম্পাদক হাজী মুসফিকুর রহমান মিলন নির্বাচিত।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিশেষ অতিথি বিএনপি সহ- সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) এড. আব্দুস সালাম আজাদ, বেনজীর আহমেদ টিটু, বিএনপি নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, জাহিদ হাসান রোজেল, আহ্বায়ক কমিটির সদস্য মাশুকুল ইসলাম রাজিব প্রমুখ।

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ