ব্লু পিয়ার বন্ধ না হলে রক্তের বন্যা বইবে: মাওলানা আউয়াল

নারায়ণগঞ্জ মেইল: রক্তের বন্যা বয়ে দিয়ে হলেও নারায়ণগঞ্জের চাষাড়ায় অবস্থিত ব্লু পিয়ার নামক রেস্টুরেন্ট কাম মদের সরিয়ে ছাড়বেন বলে ঘোষণা দিয়েছেন ডিআইটি মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়াল।

রবিবার (২৬ জুলাই) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে কওমী মাদ্রাসা খুলে দেওয়া ও ঈদে পশুর চামড়া ন্যায্য মূল্যে বিক্রির দাবিতে জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের মানবন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই ঘোষণা দেন।
বক্তব্যের এক পর্যায়ে দেশে দুর্নীতির মাধ্যমে চামড়া শিল্পকে শেষ করা হচ্ছে বলে অভিযোগ করেন মাওলানা আব্দুল আউয়াল।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যেই বিভিন্ন খাতের দুর্নীত রোধে কঠিনভাবে পদক্ষেপ নিয়েছেন। বিশেষ করে স্বাস্থ্য খাতের দুর্নীতিকে সরকার কঠোরভাবে শাস্তির আওতায় নিয়ে এসেছে। সরকার বাহাদুর আপনি পারেন না এমন কিছু নাই। আপনি ইচ্ছা করলে সব কিছু করতে পারেন। সেই হিসেবে চামড়া শিল্প শুধু মাত্র মাদ্রাসার দাবি নয়, গরিব দুঃখীদের দাবি। যে গরিবদের বিভিন্ন ভাবে প্রণোদনা দিয়ে যাচ্ছেন। সেই গরিব দুঃখিদের পেটে লাথি মারার জন্য যারা ষড়যন্ত্র করে চামড়া শিল্পকে ধ্বংস করে দিচ্ছে, আমি অনুরোধ করবো তাদেরকে কঠিনভাবে শাস্তির আওতায় এনে চামড়া শিল্পকে বাচান।

মাদ্রাসা খুলে দেওয়ার দাবি জানিয়ে তিনি বলেন, ৮ আগস্ট মাদ্রাসার সকল বিভাগ খুলে দেয়ার সিদ্ধান্তটাকে আপনার পক্ষ থেকে ঘোষণা দিন। এর বিপরীত হলে আমরা সকল জনগণকে নিয়ে মাদ্রাসাগুলো খোলার জন্য ময়দানে নামতে বাধ্য হবো। এবং এমন কঠিন আন্দোলনের ডাক দেয়া হবে যে দেশ অচল হয়ে যাবে। এই আত্মঘাতি সিদ্ধান্তের দিকে আপনারা পা দিবেন না।
এ সময় আরো উপস্থিতি ছিলেন-আমলাপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুল কাদির, দেওভোগ মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি আবদুর রহমান, দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতি মুহাম্মদ মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ