লক্ষ্মী পূজায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে পূজা পরিষদ নেতৃবৃন্দ

নারায়ণগঞ্জ মেইল : সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী লক্ষ্মী পূজা উপলক্ষে রূপগঞ্জ ও সোনারগাঁও উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। এ সময় স্বাস্থ্যবিধি মেনে পুজা পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান নাঃগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন। এবং পূজার সার্বিক পরিবেশ দেখে পূজা পরিষদ নেতৃবৃন্দ সন্তুষ্টি প্রকাশ করেন।

শনিবার ( ৩১ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত রূপগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং পূজামণ্ডপ গুলোর সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করেন পূজা পরিষদ নেতৃবৃন্দ। এসময়ে বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দরা পূজা পরিষদের নেতৃবৃন্দের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ।

পরিদর্শনকালে জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বিভিন্ন উৎসব থেকে বঞ্চিত ছিল সাধারণ মানুষ । আমরা ইতিমধ্যে অত্যান্ত সু-শৃঙ্খলা ও শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপন করেছি । এরই ধারাবাহিকতায় স্বাস্থ্যবিধি মেনে সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে লক্ষ্মী পূজাও উদযাপন করা হচ্ছে । সনাতন ধর্মবলম্বী সহ সকল নারায়ণগঞ্জবাসীকে লক্ষ্মী পূজার শুভেচ্ছা ও অভিনন্দন। মা লক্ষ্মীর আশীর্বাদে সকল অভিশাপ দূর হয়ে বিশ্বজুড়ে শান্তির সুবাতাস বইবে এই প্রত্যাশা করি।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের অরুণ কুমার দাস, বন্দরের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জের সাধারণ সম্পাদক রিপন রুদ্র, রূপগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রমাকান্ত সরকার, রূপগঞ্জ উপজেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক ডা. পরিমল দাস, সহ-সভাপতি কৃষ্ণ কান্ত শর্মা, সোনারগাঁও উপজেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক এড. প্রদীপ ভৌমিক,পূজা পরিষদ নেতা প্রদীপ ধর চন্দন, বিশ্বেশর সাহা, প্রবাল রায়, দীপক বাবু, সমীর সাহা, মানিক লাল কানু, সুকান্ত বিশ্বাস, নিবাস বাবু, সত্য নন্দ বিশ্বাস, অভি সাহা প্রমুখ ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ