পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে নগরীতে জসনে জুলুস

নারায়ণগঞ্জ মেইল: পবিত্র মিলাদুন্নবী উপলক্ষ্যে প্রতিবছরই জসনে জুলুসের আয়োজন করা হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। নারায়ণগঞ্জ জেলা জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী (সা:) উদযাপন কমিটির উদ্যোগে জসনে জুলুসের মাধ্যমে উদযাপন করা হয় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা:)।

শুক্রবার (৩০ অক্টোবর) সকালে নিতাইগঞ্জ এলাকার নগর ভবনের সামনে থেকে জশনে জুলুস মিছিল শুরু করে নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুণরায় সেখানে এসে শেষ হয়।

মিছিল শেষে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত’র সভাপতি ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেন, রাসূলেপাক (সা:)কে এই দুনিয়ার বুকে প্রেরণ করা হয়েছে মানবতার মুক্তির দূত হিসেবে।

তিনি বলেন, প্রিয় নবী এই দুনিয়ার বুকে আইয়ামে জাহিলিয়াতের যুগে এসে সারাবিশ্বে শান্তি, ন্যায় ও সত্যকে প্রকাশ করেছেন এবং তার আদর্শকে কেয়ামত পর্যন্ত অনুকরণীয় হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন যা বিভিন্ন ধর্মের মানুষ পর্যন্ত স্বীকার করে।

অথচ নিজেদেরকে মানবতার ফেরিওয়ালা বলে সারাবিশ্বে যারা প্রচার করে সেই ইউরোপ বিশেষ করে ফ্রান্স এই একুশ শতকে এসেও রাসূলেপাক (সা:)’র শাণে ব্যঙ্গচিত্র প্রকাশসহ ইসলাম ধর্মের বিরুদ্ধে একের পর এক কটুক্তি করে ইসলামকে হেয় করাসহ বিশ্ব শান্তিকে বিনষ্ট করার যড়যন্ত্র করছে। তাদের আর কোন ছাড় নয়। প্রয়োজনে কারবালার হাতিয়ার নিয়ে নামবো তবুও নবীর শাণে কোনো বেয়াদবী বরদাস্ত করবো না।

জেলা উদযাপন কমিটির সভাপতি জামাল উদ্দিন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা। আরো উপস্থিত ছিলেন, সৈয়দ আলমগীর শাহ মোজাদ্দেদী, সৈয়দ জাহের শাহ মোজাদ্দেদী, সৈয়দ মাহমুদ শাহ মোজাদ্দেদী। কমিটির উপদেষ্টা রহমতুল্লাহ খন্দকার সেন্টু, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শ্যামল, বাংলাদেশ হিজবুল রাসূল (সঃ) জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা শহীদুল ইসলাম আল-আবেদী, প্রচার সম্পাদক মো. রাজু আহম্মেদ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ