বন্দরে সুশৃঙ্খলভাবে পূজা হচ্ছে: শিখন সরকার

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের বন্দর থানার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ করেছেন জেলা ও মহানগর পূজা উদযাপণ পরিষদের নেতৃবৃন্দ। শনিবার ২৪ অক্টোবর বিকেল থেকে রাত পর্যন্ত বন্দরের বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে ঘুরে দেখেন এবং সার্বিক খোঁজ খবর নেন তারা।


শনিবার বিকেলে বন্দরের দিঘলদি মন্দিরে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহার ব্যক্তিগত অর্থায়নে দুস্থ্যদের মাঝে বস্ত্র বিতরণ করেন। এ সময় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিমউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। এরপর জেলা পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের নেতৃত্বে বন্দরের বিভিন্ন পূজা মন্ডপে যান জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।


বন্দরের আমিন আবাসিক এলাকার পূজা মন্ডপে গিয়ে শিখন সরকার বলেন, বর্তমান কোভিড পরিস্থিতিতে দূগঅ পূজা আয়োজন নিয়েই শংকিত ছিলাম। সরকার এবং কেন্দ্রীয় পূজা পরিষদের ৩৩টি নির্দেশনা মেনে এবার পূজা পরিচালনা করা হচ্ছে। বন্দরের পূজা মন্ডপগুলো ঘুরে আমার ভীষন ভালো লেগেছে। এখানে খুবই সুশৃঙ্খলভাবে পূজা পালন করা হচ্ছে। সকলের মুখেই মাস্ক দেখা গেছে এবং সবাই সামাজিক দুরত্ব নিশ্চিত করেছে। আসছে বিজয়া দশমীতে সকাল এগারোটা থেকে তিনটার মধ্যে প্রতিমা বিসর্জণ করতে হবে। বন্দরের যে মন্ডপের প্রতিমা সবার আগে বিসর্জণ দেয়া হবে তাদের জেলা ও মহানগর পূজা পরিষদের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।


এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাশ, বন্দর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, পূজা পরিষদ নেতা তপন ঘোষ সাধু, আমিন আবাসিক এলাকার পূজা কমিটির সহ সভাপতি স্বপন বনিক, সাধারণ সম্পাদক সুব্রত সাহা, সহ সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা, পার্থ কুমার রায়, সদস্য রাজেশ, স্বপন, আবীর প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ