দুর্গোৎসবের মহাসপ্তমীতে বন্দরের পূজা মন্ডপ পরিদর্শনে পূজা পরিষদ নেতৃবৃন্দ

নারায়ণগঞ্জ মেইল: শারদীয় দুর্গোৎসবের মহাসপ্তমীতে বন্দরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বন্দর থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে সার্বিক খোঁজখবর নেন তারা।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহত ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নারায়ণগঞ্জে খুব জাঁকজমকপূর্ণভাবে পালিত হচ্ছে। গতকাল মহাষষ্ঠীর মাধ্যমে শারদ উৎসবের সূচনা হয়, আজ মহাসপ্তমীতে নারায়ণগঞ্জের সকল পূজা মন্ডপে ধুমধাম এর সাথে শারদ উৎসব উদযাপন হচ্ছে। দেবী দুর্গার আশীর্বাদে সকল অকল্যাণ দূর হয়ে আলোয় আলোয় উদ্ভাসিত হোক সকলের অন্তর সেই প্রত্যাশা করছি।

তিনি বলেন গত ৫ আগস্ট রাজনৈতিক পট পরিবর্তনের পরে নারায়ণগঞ্জের হিন্দু সম্প্রদায়ের মাঝে যে আতঙ্ক আর হতাশা তৈরি হয়েছিলো তা এখন আর নেই। নারায়ণগঞ্জের সকল রাজনৈতিক দল ও প্রশাসনের সর্বাত্মক সহযোগিতায় আমরা উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা পালন করছি। এজন্য নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, প্রতিটি পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রশাসনের পাশাপাশি রাজনৈতিক দলগুলোও স্বেচ্ছাসেবক নিয়োগ করেছে। আমরা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকেও সার্বক্ষণিক নজরদারি করছি। কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা দেখলে সাথে সাথে প্রশাসনকে জানাতে হবে কোন ধরনের গুজব ছড়ানো যাবে না, সবাই সচেতন থাকবেন। আমরা সবাই মিলে শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালন করবো। সকলকে মহাসপ্তমীর শুভেচ্ছা।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস, যুগ্ম সম্পাদক শংকর রায়, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি তিলোত্তমা দাস, যুগ্ম সম্পাদক শ্যামল বিশ্বাসসহ নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ