নারায়ণগঞ্জের প্রতিটি পূজা মন্ডপ পাহারা দেবে বিএনপি: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, যেকোনো প্রয়োজনে বিএনপি হিন্দু সম্প্রদায়ের পাশে থাকবে। আমাদের এই কথা মুখের কথা নয় আমরা কাজে পরিণত করতে চাই। দুর্গাপূজার সময় আমরা স্বেচ্ছাসেবক হিসাবে আপনাদের প্রতিটি মণ্ডপে মন্ডপে পাহারা দিব। সুতরাং আপনারা নির্ভয়ে পূজা পালন করবেন আমরা আপনাদের পাশে আছি।

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ১ অক্টোবর ) বিকেলে শহরের গলাচিপাস্থ শ্রী শ্রী রামকানাই জিউর মন্দির প্রাঙ্গণে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, মন্দিরের কোন জায়গা কিন্তু বিএনপির কোন লোক দখল করেনি ওই আওয়ামী লীগের লোকেরাই দখল করেছে। এই সকল সম্পত্তি উদ্ধার করে হিন্দু ভাইদের দেয়া হবে। আমরা বলতে চাই হিন্দু ভাইয়েরা আপনারা আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি আস্থা রাখবেন। এবং আমরা যারা বিএনপি নেতৃবৃন্দরা রয়েছি আমাদের উপর আপনারা আস্থা রাখবেন। আমরা আপনাদের পাশে আছি আপনার আপনাদের পূজা খুব সুন্দর ভাবে পালন করবেন।

তিনি আরও বলেন, আমরা সব সময় একটা কথা বলেছি আপনার একটা কথা মনে রাখবেন আপনারা কেউ সংখ্যালঘু না। সংখ্যালঘু কথাটা আর বলবেন না। আমি যেমন এ বাংলাদেশের নাগরিক ঠিক একইভাবে আপনারও কিন্তু এই বাংলাদেশের নাগরিক। এদেশে কারো অধিকার কারো থেকে কম নয়। আমি যেমন এখানে জন্মগ্রহণ করেছি ঠিক একইভাবে আপনারও কিন্তু এখানেই জন্মগ্রহণ করেছেন। আমার মৃত্যু যেমন এখানে হবে আপনাদের মৃত্যু কিন্তু ঠিক একই ভাবে এখানে হবে সুতরাং এখানে ভেদাভেদের কিছু নাই।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক শংকর কুমার দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক ( ঢাকা বিভাগ) বেনজীর আহমেদ টিটো, সহ- সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগরের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, বিশিষ্ট ব্যবসায়ী আমলাপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা পরিতোষ কান্তি সাহা, বাসুদেব চক্রবর্তী, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর সাহা, বিশিষ্ট ব্যবসায়ী জয় কে রায় চৌধুরী বাপ্পি,জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পালসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এবং মন্দির ও মন্ডপ প্রতিনিধিবৃন্দ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ