নারায়ণগঞ্জের হিন্দু সম্প্রদায়ের মাঝে স্বস্তি ফিরে এসেছে: শিখন সরকার

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেছেন, গত ৫ আগস্ট রাজনৈতিক পট পরিবর্তনের পরে নারায়ণগঞ্জের হিন্দু সম্প্রদায়ের লোকজন চরম আতঙ্কিত হয়ে পড়েছিলো। তখন নারায়ণগঞ্জে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি, জামায়েত ইসলামী, ইসলামি আন্দোলন, হেফাজতে ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ আমাদের জানমালের নিরাপত্তার ব্যবস্থা করেছেন। কোনো দুষ্কৃতিকারী যাতে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান এবং ধর্মীয় উপাসনালয় হামলা চালাতে না পারে সেজন্য পাহারার ব্যবস্থা করেছেন। সকলের সম্মিলিত সহযোগিতায় নারায়ণগঞ্জের হিন্দু সম্প্রদায়ের মানুষের মন থেকে আতঙ্ক কেটে গেছে এবং আস্থা ও স্বস্তি ফিরে এসেছে। এজন্য আমরা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আসন্ন শারদীয় দুর্গোৎসব সফল করতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা সঞ্চালনাকালে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে শহরের গলাচিপা রামকানাই মন্দিরে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

শিখন সরকার বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসব নারায়ণগঞ্জে খুব জাঁকজমকপূর্ণভাবে পালন করা হবে। একটা মহল গুজব ছড়ানোর চেষ্টা করছে কিন্তু গুজবে কান দেয়া যাবে না। আমরা অতীতের চেয়ে আরো বেশি বর্ণাঢ্য আয়োজনে এবারে দুর্গা দুর্গোৎসব পালন করব। নারায়ণগঞ্জে এবার ২১৬ টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে আমরা প্রশাসনের সাথে, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে আলাদা আলাদা মতবিনিময় সভা করেছি এবং বিভিন্ন সমস্যাগুলো সমাধানের চেষ্টা করছি। সকলের সহযোগিতায় সুষ্ঠু সুন্দর এবং উৎসবমুখর পরিবেশে এবারে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। সকলকে শারদীয় শুভেচ্ছা এবং দুর্গোৎসবে অংশগ্রহণ করার আমন্ত্রণ জানাচ্ছি।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক শংকর কুমার দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক ( ঢাকা বিভাগ) বেনজীর আহমেদ টিটো, সহ- সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, বিশিষ্ট ব্যবসায়ী আমলাপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা পরিতোষ কান্তি সাহা, বাসুদেব চক্রবর্তী, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস, সহ-সভাপতি সাংবাদিক উত্তম সাহাসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

You sent

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ