নবাগত পুলিশ সুপারের সাথে পূজা পরিষদের সৌজন্য সাক্ষাৎ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের নব নিযুক্ত পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ  নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর বারোটায় পুলিশ সুপারের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে ও সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের নেতৃত্বে পূজা পরিষদ নেতৃবৃন্দ সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে পুলিশ সুপারের সাথে আলোচনা করেন।

এ সময় দেশের শান্তি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সুপার সকলের সহযোগিতা কামনা করেন। সেই সাথে অহেতুক ভয়-ভীতি প্রদর্শন করে যারা সমাজে অস্থিরতা তৈরি করার চেষ্টা করছে তাদের বিষয়ে সবাইকে ঐক্যবব্ধভাবে কাজ করার অনুরোধ করেন। নারায়ণগঞ্জবাসীকে তাদের সর্বোচ্চ সেবা দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার।

আসন্ন শারদীয় দুর্গা পূজায় সমস্ত ভয়ভীতির উর্ধ্বে উঠে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে সবাইকে ধর্মীয় অনুষ্ঠান পালন করার আহবান জানান এবং যে কোনো সমস্যায় পুলিশ সুপারকে অবহিত করার জন্য অভয়বাণীও দেন। পুলিশ সুপারের আশ্বাসের প্রেক্ষিতে নেতৃবৃন্দরা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশ সুপার আরো বলেন, কাউকে মিথ্যা মামলায় হয়রানি করা যাবে না। মামলা করার অধিকার সবার আছে কিন্তু পুলিশ তদন্ত না করে কাউকে গ্রেফতার করবে না।

সৌজন্য সাক্ষাৎকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি তিলোত্তমা দাস, যুগ্ম সম্পাদক অশোক সরকার, মহানগর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি হিমাদ্রি সাহা হিমু, যুগ্ম সম্পাদক শংকর কুমার সাহা, সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, বন্দর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, ফতুল্লা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ মণ্ডল, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক রিপন রুদ্র, দপ্তর সম্পাদক অভিরাজ সেন সজল, সহ দপ্তর সম্পাদক সুজন বিশ্বাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য্য, সদস্য বিধু হালদার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ