বিজয়া দশমীর সুষ্ঠ আয়োজনে বিআইডব্লিউটিএ-পূজা পরিষদ বৈঠক

নারায়ণগঞ্জ মেইল: আসন্ন শারদীয় দূর্গোৎসবের বিজয়া দশমীর বিসর্জন নির্বিঘ্ন করতে বিআইডব্লিউটিএ’র উদ্যোগে সংশ্লিষ্ট সফল দফতর ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৫ অক্টোবর) দুপুরে বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক শহিদুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশিল দাস, সদস্য বিধু হালদারসহ বিআইডব্লিউটিএ’র ইঞ্জিনিয়ার কোরের সদস্য, নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কোষ্ট গার্ড, আনসার ও ভিডিবির প্রতিনিধিগণ।

মত বিনিময় সভায় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন শারদীয় দূর্গোৎসবের বিজয়া দশমীর বিসর্জন অনুষ্ঠান সুষ্ঠভাবে আয়োজনের লক্ষ্যে জেটিঘাট মেরামতসহ প্রয়োজনীয় পদক্ষেপগুলো গ্রহনের জন্যে বিআইডব্লিউটিএ’র দৃষ্টি আকর্ষণ করেন। বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক শহিদুল্লাহ উপস্থিত সংশ্লিষ্ট সকলকে বিষয়গুলো অবহিত করেন এবং দ্রুত তা বাস্তবায়নের নির্দেশনা প্রদান করেন। সভা শেষে সকলকে নিয়ে বিসর্জনের জেটিঘাট পরিদর্শন করেন তিনি এবং সকলকে শারদীয় দূর্গোৎসবের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ