পূজা পরিষদের সার্বিক তত্ত্বাবধানে জগন্নাথদেবের রথযাত্রা পালিত

নারায়ণগঞ্জ মেইল: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব জগন্নাথ দেবের রথযাত্রা। মঙ্গলবার (২০ জুন) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সার্বিক তত্ত্বাবধানে এবারে শান্তিপূর্ন রথযাত্রা পালনে উৎসবমুখর পরিবেশ বিরাজ করেছে পুরো শহরজুড়ে।

এদিন দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে রথযাত্রা উৎসব সফল করতে শহরের উকিলপাড়া মোড় এলাকায় নির্মিত জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের অস্থায়ী শুভেচ্ছা মঞ্চ থেকে বি.বি রোড প্রদক্ষিণকারী সকল ভক্তবৃন্দকে শুভেচ্ছা জানানো হয় এবং সুশৃঙ্খলভাবে রথযাত্রায় অংশ নিতে সকলকে আহবান জানানোর পাশাপাশি রথযাত্রা উৎসবের সার্বিক বিষয় পর্যবেক্ষন করেন নেতৃবৃন্দ।

 

এ সময় রথযাত্রা উৎসবে আগত ভক্তবৃন্দের সার্বিক মঙ্গল কামনা করে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে বলেন, জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব সফল করতে আমরা পর্যাপ্ত প্রস্তুতি নিয়েছি। রথযাত্রার সাথে সংশ্লিষ্ট সকলকে নিয়ে শহরের চাষাড়ায় গোপাল জিউর মন্দিরে মত বিনিময় সভা করেছি। এছাড়াও অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তার জন্যে প্রশাসনের সাথে একাধীকবার বৈঠক করেছি। “ধর্ম যার যার রাষ্ট্র সবার” এ শ্লোগানকে সামনে রেখে অসম্প্রদায়ীক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সাম্য মৈত্রি আর ভ্রাত্বিবোধ প্রতিষ্ঠায় আমরা সদা নিয়োজিত আছি।

 

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব শিখন সরকার শিপন বলেন, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের মাঝে অসম্প্রদায়ীক চেতনা জাগ্রত করতে পূজা উদযাপন পরিষদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জগন্নাথ দেবের রথযাত্রা উৎসবের সার্বিক সাফল্য ও আগত ভক্তবৃন্দের মঙ্গল কামনা করছি। সকলকে জগন্নাথদেবের রথযাত্রার শুভেচ্ছা।

 

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে, মহানগর পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুশিল দাস, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, কৃষ্ণ আচার্য্য, অভিরাজ সেন সজলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ