ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় লিটনের উদ্যোগে দোয়া

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ একেএম শামীম ওসমান এর সহধর্মীনি লিপি ওসমান সহ পরিবার এর সুস্থতা কামনায় মহানগর কৃষক লীগ সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন এর উদ্যেগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দেওভোগ মাদ্রাসায় নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও সাংসদ শামীম ওসমানের স্ত্রী-লিপি ওসমান ও প্রয়াত সংসদসদস্য নাসিম ওসমান এর সহধর্মিণী পারভীন ওসমান সহ পরিবার এর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে মহানগর কৃষকলীগ এর সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন এর উদ্যেগে ।

দোয়া পূর্বে জিল্লুর রহমান লিটন বলেন, বিশ্ব মহামারী করোনাকালীন সময় তাঁর সর্বোচ্চ প্রচেষ্টায় নারায়ণগঞ্জের অসহায় মানুষের পাশে যেভাবে দাঁড়িয়েছেন তা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে। স্কুল-কলেজ ও সামাজিক কাজে ব্যপক অংশগ্রহণের মাধ্যমে যিনি ইতিমধ্যে নারায়ণগঞ্জবাসীর কাছে মহীয়সী নারী হিসাবে খেতাব লাভ করেছেন। আমি তার এবং পরিবার এর দ্রুত সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া কামনা করছি।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কাশিপুর ৯ নং ওয়াড যুবলীগ নেতা মাহবুব শিকদার,আল মামুন মিদ্দা,যুব সমাজ কামাল হোসেন,মোঃ সুমন কন্ট্রাক্টার,মোঃ শাহিন, মোঃ রিফাত শিকদার,ফাহিম শেখ,সায়েম শিকদার,আতহার শিকদার, মোঃ তৌহিদ। মিলাদ ও দোয়া মাহফিল শেষে মাদ্রাসার ছাত্রদের মাঝে নেওয়াজ বিতরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ