মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা

নারায়ণগঞ্জ মেইল: সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী পূর্ণ স্নান সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে । সোমবার ( ১৩ মার্চ ) বিকেল চারটায় শহরের চাষাঢ়াস্থ শ্রী গোপাল জিউস বিগ্ৰহ মন্দির প্রাঙ্গণে মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

প্রস্তুতিমূলক সভায় বক্তরা বলেন, মহাতীর্থ লাঙ্গলবন্দ পূণ্য স্নান সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য সকল ধরনের ব্যবস্থা নেওয়া হবে। এ উৎসবকে সুন্দর ও সুষ্ঠুভাবে পালন করতে সকলেই নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করবে বলে আশা ব্যক্ত করেন।

মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী পূর্ণ স্নান উদযাপন পরিষদের সভাপতি বাবু শ্রী সরোজ কুমার সাহার সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী পূর্ণ স্নান উদযাপন পরিষদের সদস্য লোকনাথ দত্ত, সাংবাদিক উত্তম কুমার সাহা, প্রদীপ কুমার ভৌমিক, দীপক কুমার পাল, হিমাদ্রি সাহা হিমু, শ্যামল বিশ্বাস, সুশীল দাস, কৃষ্ণ আচার্য, তপন কুমার দাস, তপন গোপ সাধু, রিপন দাস, শংকর দাস, অরুণ দেবনাথসহ বিভিন্ন সংগঠন ও সেবা ক্যাম্পের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ