নতুন পালপাড়ায় শ‌নি‌দে‌বের বাৎস‌রিক পূজা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: শ্রী শ্রী সত‌্যনারায়ণ শ‌নি‌দে‌বের বাৎস‌রিক পূজা এবং প‌শ্চিম তল্লা বায়তুস সালাত জা‌মে মস‌জি‌দে গ‌্যাস বি‌ষ্ফোর‌নে অ‌গ্নিদগ্ধ অাহত সক‌লের দ্রুত সুস্থতা ও নিহত‌দের অাত্মার সদগ‌তি ও শা‌ন্তি কামনায় প্রার্থনা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শ‌নিবার (১২ সে‌প্টেম্বর) সন্ধায় নতুন পালপাড়া শ‌নি ম‌ন্দি‌রে এই বাৎস‌রিক পূজা ও প্রার্থনা অনু‌ষ্ঠিত হয়। এসময় নারায়ণগঞ্জ ৫ অাস‌নের সংসদ সদস‌্য অালহাজ্ব এ‌কেএম সে‌লিম ওসমা‌নের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনায় বি‌শেষ প্রার্থনা করা হয়। এছাড়াও মহামা‌রি ক‌রোনাভাইরাস ‌থে‌কে সারা বি‌শ্ববাসীর মু‌ক্তি‌তে প্রার্থনা করা হয়।

এর অা‌গে পূজায় অংশ নেয়া সকল ভক্তবৃ‌ন্দের মা‌ঝে সামা‌জিক নিরাপত্তা নি‌শ্চিত কর‌তে ম‌ন্দির ক‌মি‌টির পক্ষ থে‌কে মাস্ক বিতরণ করা হয়।

নতুন পালপাড়া শ‌নি ম‌ন্দি‌রের সাধারন সম্পাদক ও ‘ ওরা ১১ জন’ এর টিম লিডার রিপন ভাওয়া‌লের সভাপ‌তি‌ত্বে শ‌নি পূজা শে‌ষে সম্প্রতি প‌শ্চিম তল্লা বায়তুস সালাত জা‌মে মস‌জি‌দে গ‌্যাস বি‌ষ্ফোর‌নে অ‌গ্নিদগ্ধ অাহত সক‌লের দ্রুত সুস্থতা ও নিহত‌দের অাত্মার সদগ‌তি ও শা‌ন্তি কামনায় প্রার্থনা অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন না‌সিক ১৪নং ওয়া‌র্ডের সা‌বেক কাউ‌ন্সিলর ম‌নিরুজ্জামান ম‌নির, মহানগর পূজা উদযাপন প‌রিষ‌দের সভাপ‌তি অরুণ কুমার সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক‌্য প‌রিষ‌দের সভাপ‌তি লিটন পাল, সাংবা‌দিক উত্তম সাহা, বন্দর থানা পূজা উদযাপন প‌রিষ‌দের সভাপ‌তি শংকর কুমার দাস, সাধারন সম্পাদক শ‌্যামল বিশ্বাস প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ