তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ নভেম্বর) বিকেলে শহরের হোসিয়ারি সমিতি মিলনায়তনে এ আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার সভাপতিত্বে এবং মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর সঞ্চলনায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এডভোকেট আবু আল ইফসুফ খান টিপু, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, আহবায়ক কমিটির সদস্য শওকত হাশেম শকু, রাশিদা জামাল, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, মাকিদ মোস্তাকিম শিপলু, বরকতউল্লাহ, গোগনগর ইউনিয়ন বিএনপির নব নির্বাচিত সভাপতি আকতার হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, সাবেক সভাপতি নজরুল ইসলাম সরদার, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক রাকিবুর রহমান সাগর, যুবদল নেতা সোহেল খান বাবু, সম্রাট হাসান সুজন, রিকসন খান, শিবলি সাদিক, দুলালসহ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সেইসাথে কুমিল্লায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়ন ও নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওনসহ সারাদেশে নিহত নেতাকর্মীদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া পরিচালিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ