নারায়ণগঞ্জবাসীকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন শিখন সরকার শিপন

নারায়ণগঞ্জ মেইল: সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি ধর্মবর্ণ নির্বিশেষে সকলকে শারদীয় শুভেচ্ছা জানান।

 

বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, “ধর্ম যার যার উৎসব সবার” এই স্লোগানকে সামনে রেখে প্রতিবারের মতো এবারও নারায়ণগঞ্জবাসী জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শারদীয় দুর্গোৎসব পালন করবে। ইতিমধ্যে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করছি। আমরা ইতিপূর্বে জেলা পর্যায়ে সকল পূজা মন্ডপ গুলোর প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছি। নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের সাথে মতবিনিময় করেছি, পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় করেছি। সকলের সাথে সমন্বয় করে শান্তিপূর্ণ পরিবেশে পূজা আয়োজনে আমরা বদ্ধ পরিকর।

তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। এখানে সকল ধর্মের সকল মতের মানুষ মিলেমিশে আনন্দ উৎসব ভাগাভাগি করে নেয়। নারায়ণগঞ্জের জনপ্রতিনিধি গণ তাদের সর্বাত্মক সহযোগিতা করে থাকেন। বিশেষ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান সর্বদাই আমাদের পাশে থেকেছেন। গত বছর কুমিল্লায় যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছিলো, সে সময়ে নারায়ণগঞ্জের মাননীয় সংসদ সদস্যগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে নারায়ণগঞ্জে কোনরকম অপ্রীতিকর ঘটনা ঘটতে দেননি। এবারও আমরা নারায়ণগঞ্জের সকল ধর্ম ও বর্ণের মানুষকে সাথে নিয়ে শারদীয় দুর্গোৎসব পালন করতে চাই। আমাদের ভরসা নারায়ণগঞ্জের সাধারণ মানুষ। সকলের সম্মিলিত সহযোগিতায় আমরা শারদ উৎসবে মেতে ওঠার অপেক্ষায় আছি। সকলকে শারদীয় শুভেচ্ছা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ