প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা পূজা পরিষদের প্রার্থনা সভা ও কেক কাটা

নারায়ণগঞ্জ মেইল: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে প্রার্থনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাড়ায় অবস্থিত গোপাল জিউর মন্দির প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনায় অংশ নেন পূজা পরিষদ নেতৃবৃন্দ‌। প্রার্থনা পরিচালনা করেন মন্দিরের পুরোহিত চন্দন চক্রবর্তী। এরপরে জন্মদিনের কেক কেটে বঙ্গবন্ধু সড়কে চলাচলরত রিকশাচালক ও ছিন্নমূল মানুষের মাঝে সেই কেক বিতরণ করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে হবে এবং এই উন্নয়নের বার্তা দেশের সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। সেই সাথে আগামী নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগকে জয়লাভ করানোর জন্য সর্বাত্মকভাবে কাজ করতে হবে। সকলকে শারদীয় দুর্গোৎসবের আগাম শুভেচ্ছা।

প্রার্থনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই দে, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, পূজা পরিষদ নেতা অরুণ দেবনাথ, মদন দাস, মিঠুন দত্ত বিল্লু, কৃষ্ণ আচার্য্য, অভিরাজ সেন সজল, রাজীব ভৌমিক, রাজু দাস, বিশ্বজিৎ ঘোষ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ