বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে জেলা পূজা পরিষদের দিনব্যাপী কর্মর্সূচি

নারায়ণগঞ্জ মেইল: দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করেছে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ।

সোমবার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে কর্মসূচি শুরু করেন সংগঠনের নেতৃবৃন্দ।
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সকাল ১১ টায় বিশেষ প্রার্থনা সভার আয়োজন করে জেলা পূজা উদযাপন পরিষদ। নারায়ণগঞ্জের চাষাঢ়ায় অবস্থিত গোপাল জিউর মন্দিরে এ প্রার্থনা সভার আয়োজন করা হয়।
এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করা হয় এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা পরিচালনা করেন মন্দিরের পুরোহিত চন্দন চক্রবর্তি।

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, সিদ্ধিরগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক খোকন বর্মন, পূজা পরিষদ নেতা তপন গোপ সাধু, সুজন বিশ্বাস, কৃষ্ণ আচার্য্য, ১৪নং ওয়ার্ড পূজা উদযাপন পপরিষদের আহবায়ক বিশ্বজিত সাহা, সদস্য সচিব অমর ঘোষ, সদস্য মধুসুদন ঘোষ, তারক ঘোষ, মধু দাস, নীলকমল পোদ্দার, ভরত দাস, গৌতম দে, জুয়েল সাহা, গোবিন্দ সাহা, পাপ্পু সাহা, ত্রিনাথ সাহা প্রমুখ।

এছাড়াও বন্দর, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও, আড়াইহাজার, রূপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ প্রার্থনা, দরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ