চাষাঢ়ায় গোপাল জিউর মন্দিরের নবনির্মিত ভবন উদ্বোধন ও বিগ্রহ পুনঃপ্রতিষ্ঠা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাড়ায় অবস্থিত শ্রীশ্রী গোপাল জিউর মন্দিরের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন এবং বিগ্রহ পুনঃপ্রতিষ্ঠা করা হয়েছে। বুধবার (৬ জুলাই) ধর্মীয় বিভিন্ন আচার অনুষ্ঠানের মাধ্যমে এ আয়োজন সম্পন্ন হয়। এর মাধ্যমে মন্দিরটি উপাসনার লক্ষ্যে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হলো বলে জানান মন্দির সংশ্লিষ্টরা।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক প্রদীপ কুমার দাস, গোপাল জিওর মন্দিরের সেবায়েত শ্রী মদনমোহন দাস ও শ্রী সঞ্জয় কুমার দাসসহ সনাতন ধর্মাবলম্বী ভক্তবৃন্দ।

শ্রী শ্রী গোপাল জিওর মন্দিরের নব নির্মিত ভবন শুভ উদ্বোধন ও বিগ্রহ পুনঃপ্রতিষ্ঠা অনুষ্ঠানে আগত নেতৃবৃন্দ এ সময় বলেন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রয়াত সভাপতি শ্রী গোপিনাথ দাসের নিজ বাড়িতে অবস্থিত মন্দিরটি আজ থেকে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হলো। আমরা এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই এবং সকল ভক্তবৃন্দকে প্রাণঢালা শুভেচ্ছা জ্ঞাপন করছি। সেই সাথে প্রয়াত গোপীনাথ দাসকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। তার অবদান নারায়ণগঞ্জের হিন্দু সম্প্রদায় চিরদিন মনে রাখবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ