ইফতার মাহফিল নিয়েও স্বেচ্ছাসেবক দলের নাটক!

নারায়ণগঞ্জ মেইল: এবার ইফতার মাহফিল নিয়েও নাটক করার অভিযোগ উঠেছে নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সাহেব এবং সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের বিরুদ্ধে। পুলিশের উসিলা দিয়ে ইফতার পার্টির অনুষ্ঠান পন্ড হওয়ার গুজব ছড়ানোর গুরুতর অভিযোগ তুলেছেন তৃণমূল নেতাকর্মীরা। ইফতার মাহফিলের নামে আদায় করা চাঁদার টাকা নিজেদের মাঝে ভাগবাটোয়ারা করার লক্ষ্যেই এই নাটক সাজানো হয়েছে বলে মনে করছেন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা এবং এর জন্য জেলার শীর্ষ দুই নেতাকেই দায়ী করছেন তারা।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার (২৩ এপ্রিল) নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কারাগার সংলগ্ন আমন্ত্রণ কমিউনিটি সেন্টারে জেলা স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি সেক্রেটারিসহ বেশ কয়েকজন সিনিয়র নেতাকে দাওয়াত দেওয়ার কথাও প্রচার করা হয়। ইফতার মাহফিল আয়োজনের জন্য নেতাকর্মীদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা তোলা হয় কিন্তু অনুষ্ঠানের দিন বিনা নোটিশে ইফতার মাহফিল আয়োজন বাতিল ঘোষণা করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সাহেব এবং সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। এর কারণ হিসেবে তারা বলেন, পুলিশ বাঁধা দেয়ায় তারা ইফতার মাহফিল আয়োজন করতে পারেননি অথচ বিষয়টি সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম গণমাধ্যমকে জানান, জেলা প্রশাসন অনুমতি দিলেও জেলা পুলিশ আমাদের অনুমতি দেয়নি। সিদ্ধিরগঞ্জে বিএনপির সম্মেলনে সংঘর্ষ ও মহানগর যুবদলের অনুষ্ঠানে নাকি সংঘর্ষ হয়েছে আর তাই আমাদের এখানে সংঘর্ষ হতে পারে আশঙ্কায় তারা অনুমতি দেয়নি। আমাদের আয়োজনের স্থানটি ডিসি অফিস ও এসপি অফিসের অদূরবর্তী হওয়ায় তারা কোনোভাবেই আমাদের অনুরোধ রাখেনি, অনুষ্ঠান করতে দেয়নি।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান গণমাধ্যমকে জানান, আমার কাছে কেউ অনুমতির জন্য আসেননি। আমি অনুষ্ঠানের ব্যাপারে কিছুই জানি না। আর পুলিশ সেখানে যায়নি কোনো অনুষ্ঠানও বন্ধ করেনি। যেহেতু তারা জানাননি সেহেতু অনুমতি কিংবা বন্ধ করার মতো কোনো ঘটনা ঘটেনি।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম গণমাধ্যমকে জানান, জেলা স্বেচ্ছাসেবক দলের অনুষ্ঠান বন্ধ করা হয়েছে এমন কোনো কিছু আমার জানা নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ