আজমেরী ওসমানের সহযোগী পাগলা হামিদের অবৈধ অস্ত্র উদ্ধারের দাবী

নারায়ণগঞ্জ মইল: গাড়ি চালক থেকে শতকোটি টাকার মালিক বনে যাওয়া আব্দুল হামিদ ওরফে পাগলা হামিদের অবৈধ অস্ত্রগুলো উদ্ধারের দাবী জানিয়েছেন ফতুল্লার শাসনগাঁয়ের চাঁদনী হাউজিংয়ের বাসিন্দারা। আজমেরী ওসমানের প্রধান সহযোগী হিসেবে পরিচিত বহু অপকর্মের হোতা হামিদের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে স্থানীয়রা। জুয়ার আসর পরিচালনা, মাদক ব্যবসা, জমি দখল থেকে নানা অপকর্মের অভিযোগ রয়েছে হামিদের বিরুদ্ধে।

স্থানীয়দের মতে, হামিদ তার অবৈধ ব্যবসা পরিচালনা করতে প্রায়ই অবৈধ অস্ত্র প্রদর্শন করতেন। বিশেষ করে জমি দখল কিংবা বিচার শালিসে অস্ত্র দিয়ে হুমকি দিতেন। গত ৫ আগস্ট স্বৈরাচার সরকারের পতনের পর আজমেরী ওসমান প্রথম আশ্রয় নেন পাগলা হামিদের বাসায়। এছাড়াও ৫ আগস্ট সকালে পাগলা হামিদের নেতৃত্বে চাষাড়া চত্বরে ছাত্রদের উপর গুলিবর্ষন করা হয়।

জানাগেছে, আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে পাগলা হামিদ বেপরোয়া হয়ে উঠেছিল নরসিংপুরের অসহায় মানুষের জমি দখল করতেন হামিদ। কেউ প্রতিবাদ করলেই অবৈধ অস্ত্র দিয়ে হুমকি দেয়া হত। পাগলা হামিদ কবরীর ক্যাডার হিসেবে পরিচিতি লাভ করেছে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকেই। ২০১৪ সালে শামীম ওসমান এমপি হলে কিছুদিন গাঁ ঢাকা দিয়ে থাকলেও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফুল্লাহ বাদলের গাড়ীর ড্রাইভার হিসেবে জনসম্মুখে ফিরে আসে। এরপর কিছুদিন তার সঙ্গে থেকেই নিজের অবস্থান শক্ত করেন। যোগাযোগ হয় আজমেরী ওসমানের সঙ্গে। আজমেরী ওসমানের সঙ্গে সখ্যতা রেখে আরো বেশি বেপরোয়া হয়ে উঠে পাগলা হামিদ। আইন শৃঙ্খলা বাহিনীকে নিয়মিত মাসোহারা দিয়েই এসকল অপকর্ম করতেন দাপুটের সাথে। পাগলা হামিদের অবৈধ অস্ত্রের বিষয়টি নিশ্চিত করে একাধিক ভূক্তভোগী।

আজমেরী ওসমানের সাথে সুসম্পর্কের পরই বিভিন্ন সেক্টর দেখল করে নেয় হামিদ। পিজা শামীমসহ আজমেরী ওসমানের সাথে পূর্বে যাদের সাথে সম্পর্ক ছিল তাদের সাথে দূরত্ব সৃষ্টি করে একই বিভিন্ন সেক্টর নিয়ন্ত্রনে নেন। বর্তমানে কতিপয় বিএনপির নেতাদের সাথে আতাঁত করে নিজের আধিপত্য ধরে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে।


এব্যাপারে আব্দুল হামিদের সাথে কথা বললে তিনি জানান, আমার কোন অবৈধ অস্ত্র নেই। যিনি ফেসবুকে প্রচার করছেন যে, আমার কাছে অস্ত্র আছে তা সম্পূর্ণ মিথ্যা। পারলে আমার অস্ত্রের ছবি দিতে বলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ