দেওভোগে কোরবানির চামড়া না দেওয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত

নারায়ণগঞ্জ মেইল: শহরের দেওভোগ বেপারী পাড়া এলাকায় কোরবানির চামড়া না দেওয়ায় ব্যবসায়ীকে ছুড়িকাঘাতে মারাত্বক জখম করে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা।


মঙ্গলবার ( ১৮ জুন ) পবিত্র ঈদের দিনে মোবারক শাহ রোড পুরান বেপারীপাড়া জামে মসজিদের সামনে পশু কোরবানি করে হোসেন লিখন ও সায়মন আলীর পরিবার। এ সময় এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী তাদের পশুর চামড়া জোরকরে নিয়ে যেতে চায়। তখন সায়মন তাদের বাঁধা দেয় এবং প্রতিবছর এই চমড়া মাদ্রাসায় দান করে বলে তাদের চামড়া দিতে অস্বীকৃতি জানায়। তখন ঐ সন্ত্রাসীরা তাদের কিশোরগ্যাং বাহিনী নিয়ে এসে সায়মনকে বিভিন্ন হুমকি ও ভয়ভীতি দেখাতে থাকে। তখন সায়মনের বড় ভাই মোঃ হোসেন লিখন (৪১) এগিয়ে আসলে রবিন নামে এক সন্ত্রাসী লিখনকে হত্যার উদ্দেশ্যে তার হাতে থাকা ছুড়ি দিয়ে লিখনের পেটে আঘাত করে তাকে রক্তাক্ত জখম করে, তখন ঐ স্থনে থাকা কিশোরগ্যাং বাহিনী তাদের হাতে থাকা কাঠের ডাসা ও লোহার রড দিয়ে লিখনকে এলোপাতাড়ি ভাবে পিটাতে থাকে এতে লিখন গুরুতর আহত হন। পরে তাদের চিৎকারে এলাকাবাসীরা জড় হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়, এ সময় এলাকাবাসী লিখনকে উদ্ধার করে শহড়ের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে। লিখনের পেটে নাভির বামপাশে ৯টি সেলাই পড়ে।


এই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মোঃ সায়মন আলী বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করে। অভিযোগে বিবাদীরা হলেন, বেপারী পাড়া এলাকার মৃতঃ গিয়াসউদ্দিন এর ছেলে চিহ্নিত সন্ত্রাসী রবিন (৩৫), বেপারীপাড়া পুরান মসজিদ এলাকার কবির হোসেনের ছেলে অনিক (৩০), দেওভোগ পাক্কারোড এর শাহীনের ছেলে সাঈদ (৩০) ও শুভ (৩৫), একই এলাকার আরেক বিবাদী সানি (২১) ও বেপারীপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাবু ওরফে মদুদি বাবু ( ৪৫) সহ অজ্ঞাত ৪/৫ জন।


এই বিষয়ে মোঃ সায়মন জানান, এই ঘটনার পর যখন আমরা থানায় অভিযোগ দায়ের করি, তারপর থেকেই এই সন্ত্রাসীরা আমাদের প্রাননাশের হুমকি দিয়ে আসছে, এবং তারা মহল্লায় নির্ভিগ্নে ঘুড়ে বেড়াচ্ছে ।এতে আমার পরিবার চরম নিরাপত্তা হীনতায় ভুগছি। আমি প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি, যেন তারা এই ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ