দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে মহানগর বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ মেইল : বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র নেতৃত্বে শহরে লিফলেট বিতরণ ও জনসংযোগ করেছে মহানগর বিএনপি।

শনিবার ( ৯ মার্চ ) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শহরের মন্ডলপাড়া থেকে শুরু করে ডিআইটি বাণিজ্যিক এলাকা হয়ে দুই নং রেলগেইট হয়ে চাষাড়া দিয়ে মিশনপাড়া হয়ে মেট্রো হলের মোড় দিয়ে কালীবাজার দিয়ে ১নং গেইট দিয়ে দিগুবাবুর বাজারের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন মহানগর বিএনপি। এসময়ে সাধারণ পথচারী, মার্কেটের দোকানদার, রিক্সা চালকদের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

এসময়ে মহানগর বিএনপির নেতাকর্মীরা বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও সরকারের পদত্যাগসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে জানিয়ে শ্লোগান দেন।

লিফলেট বিতরণের পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন বর্তমান সরকার হচ্ছে রুশ ভারতের দালাল সরকার এই রুশ ভারতের দালাল সরকার একবার দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছিল আবারো তারা দেশের টাকা লুটপাট করে দেশে আরেকটি দুর্ভিক্ষ সৃষ্টি করেছে এই সরকারের মন্ত্রী-এমপি নেতাদের লুটপাটের কারণে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম মানুষের নাগালের বাইরে চলে গেছে। মানুষ এখন বাজারে গেলে কাঁদে। সামনে মুসলমানদের পবিত্র মাস পবিত্র মাহে রমজান , এ সময় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি মানুষকে দিশেহারা করে তুলেছে। পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে এবং দেশে সুশাসন ফিরিয়ে আনতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরা জনগণের কাছে সচেতনতামূলক লিফলেট বিতরণ করছি। এই জনগণকে সাথে নিয়েই তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো, সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।

মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, বিনা ভোটের অবৈধ হাসিনা সরকার দেশের সকল ক্ষেত্রে শেখ পরিবারের লোকজনকে নিয়োগ দিয়ে দেশে পরিবার তন্ত্র কায়েম করতে চাচ্ছে। গতকাল বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে শেখ ফজলে নূর তাপসের ভাবি এডভোকেট জুথি’র সমর্থক এবং আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সমর্থকদের মধ্যে সন্ত্রাসী কায়দায় মারামারির ঘটনা ঘটেছে। দেশের সর্বোচ্চ বিচারালয়কে তারা যে নির্লজ্জ ভাবে কলঙ্কিত করেছে তা কোনভাবেই মেনে নেয়া যায় না। এই ফ্যাসিস্ট সরকার বিনা ভোটে ক্ষমতায় থাকার জন্য দেশের মানুষের সকল মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। দ্রব্যমূল্য মানুষের নাগালের বাইরে চলে গেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তোলে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনব।

লিফলেট বিতরণ ও জনসংযোগ কালে আরও উপস্থিত নারায়ণগঞ্জ মহানগর যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান,আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, বন্দর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুনুর রশীদ লিটন, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের সদস্য সচিব ফারুক হোসেন, বিএনপি নেতা শেখ সেলিম আহমেদ, আলমগীর হোসেন চঞ্চল,আবুল হোসেন রিপন, নাজমুল হক, শাহাদুল্লাহ মুকুল, জাবেদ হোসেন, আনোয়ার হোসেন, নাসির উল্লাহ টিপু, শিপলু, সাইফুল ইসলাম বাবু, শিপলু, কাজী নাঈম, মোহসীন মিয়া, পলাশ প্রধান, হযরত আলী, মো. মাসুদ, শাহ্ জালাল, আরিফ, লুৎফর রহমান মন্টু, শওকত আলী লিটন, ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকার, সাধারণ সম্পাদক মহসিন, আলীরটেক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বন্দর ইউনিয়ন বিএনপির সভাপতি রাজু আহম্মেদ, মদনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শাহিন শাহ্ মিঠু, মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, নূরে এলাহী সোহাগ, সাইফুল ইসলাম আপন, পারভেজ খান, এইচ এম সৌরভ, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, মহানগর ওলামাদলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ