সন্ত্রাসী পিজা শামীম বহাল তবিয়তে!

নারায়ণগঞ্জ মেইল: আলী হায়দার শামীম ওরফে পিজা শামীম। শহরের পরিচিত এক নাম । এক সময় ডিস ব্যবসায়ী হিসেবে পরিচিতি থাকলেও পরবর্তিতে জুয়ারীদের গডফাদার হিসেবে পরিচিতি পেয়েছিলেন তিনি। কিন্তু বর্তমান সময়ে শহরের সন্ত্রাসীদের গডফাদার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শহর ও শহরতলী এলাকার সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাং লিডারদের নিয়ন্ত্রণ করেন পিজা শামীম। শহরের ৭০ শতাংশ সন্ত্রাসী এখন পিজা শামীমের হয়ে কাজ করে।

জানাগেছে, চাঁদাবাজী, জমি দখল, ঝুট সেক্টর নিয়ন্ত্রন, মাদক ব্যবসা, পাওনা টাকা উঠানোসহ সকল প্রকার অপরাধ করে আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছেন সন্ত্রাসীদের গডফাদার পিজা শামীম। দীর্ঘদিন আত্মগোপনে থাকা শহর ও শহরতলী সন্ত্রাসীদের সক্রিয় করেছেন তিনি। অবৈধ অস্ত্রসহ শহর দাবড়িয়ে বেড়াচ্ছেন এসকল সন্ত্রাসীরা।

বঙ্গবন্ধু সড়কের একতা সাইনের গলির একটি ভবনের তিন তলায় পিজা শামীম টর্চার সেলে প্রতিদিন সকাল ১১ থেকে রাত ৯টা পর্যন্ত সন্ত্রাসীরা বিভিন্ন কাজ নিয়ে যান। কাজ শেষে টাকার ভাগ দিয়ে যান পিজা শামীমকে। এছাড়াও বিভিন্ন অবৈধ কাজ সফল করতে তার নিজস্ব বিশাল হোন্ডা বাহিনী রয়েছে। জমি দখল কিংবা চাঁদাবাজী যে কোন কাজে আগে হোন্ডা বাহিনী পাঠান তিনি। কাজ না হলে বিশাল সন্ত্রাসী বাহিনী সাথে নিয়ে নিজেই অভিযানে নামেন।

পিজা শামীমের হুকুম না মানলে সাধারণ মানুষদের ধরে আনা হয় টর্চার সেলে। সম্প্রতি পিজা শামীমের নির্দেশে ফতুল্লায় এক ব্যবসায়ী তুলে আনতে গেলে ফতুল্লা থানা পুলিশ পিজা বাহিনীর পাঁচ সন্ত্রাসীকে গ্রেফতার করেছিল। বিভিন্ন তদবির করিয়েও ছাড়াতে না পারলেও তদবিরের কারণে মামলায় পিজা শামীমকে আসামী করা হয়নি।

বর্তমান সময়ে শহরের আলোচিত পিজা শামীম বাহিনীর কাছে রয়েছে বিপুল পরিমান অবৈধ অস্ত্র। বিভিন্ন অপরাধে এসকল অবৈধ অস্ত্র ব্যবহার করা হয়। আইন শৃঙ্খলা বাহিনীর নাকেরডগায় পিজা বাহিনীর সন্ত্রাসীরা অবৈধ অস্ত্র প্রদর্শন করে অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

এছাড়াও প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়েও বিভিন্ন টাকা আদায় করছেন বলেও বেশ কয়েকটি তথ্য রয়েছে। আজমেরী ওসমানের ভয় দেখিয়ে ভোক্তভোগীদের জিম্মি করে বিভিন্ন সেক্টর এখন পিজা শামীমের নিয়ন্ত্রনে।

চলতি বছরে নারায়ণগঞ্জের স্থানীয় একটি পত্রিকা অফিসে ভাংচূরের ঘটনায় মামলা হওয়ার পর পিজা শামীমের বাড়িতে অভিযান চালিয়েছিল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবির অভিযানে বেশ কয়েকদিন আত্মগোপনে ছিলেন তিনি। পিজা শামীম আত্মগোপনে থাকাকালীন সময়ে বন্ধ ছিল তার টর্চার সেল। বর্তমানে নারায়ণগঞ্জের সন্ত্রাসীদের আড্ডাখানা পিজা শামীমের টর্চার সেল।

ভোক্তভোগীরা জানান, শহরে প্রকাশ্যে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়েও দাপটের সাথে ঘুরে বেড়াচ্ছে পিজা শামীম। পিজা শামীমের ভয়ে প্রকাশ্যে মুখ খুলতে সাহস পাচ্ছেন না ভোক্তভোগীরা। তাই আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নেয়ার দাবী করেছেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ