ফতুল্লায় আবারো খুন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার  ফতুল্লায় এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দূবৃত্তরা। তার পরিচয় জানা যায়নি। তবে যুবকটির বয়স আনুমানিক ২৫। তাকে পেছনন দিকে কোমরের উপরে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

 

ঘটনাটি ঘটেছে রোববার (১২ জুন) দিবাগত রাত দেড়টায় ফতুল্লার তক্কারমাঠ শেহাচর এলাকায় অবস্থিত ইস্ট কোস্ট নীট ওয়্যার গার্মেন্টসের সামনে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

 

ওই গার্মেন্টসের সিকিউরিটি গার্ড ফয়জুল হক জানান, রাত ১১টায় আমাদের গার্মেন্টস ছুটি হয়েছে। এরপর থেকে কারখানার সামনের সড়ক একে বারেই নিরব হয়ে যায়। কারখানার সামনে দোকানপাটও বন্ধ হয়ে যায়। আমরা এসময় কেউ বাহিরে বের হই না। রাত দেড়টার সময় কুকুরের ঘেউ ঘেউ শব্দ শুনে গেইটের ফুটো দিয়ে বাহিরে তাকিয়ে দেখি একটা ছেলে সড়কে লাফাচ্ছে। কিছুক্ষন লাফিয়ে সড়কে লুটিয়ে পড়ে নিথর হয়ে যায়। তখন তার আশপাশে কাউকে দেখিনি। এরপর তাৎক্ষনিক মালিকপক্ষকে ফোন করে বিষয়টি জানিয়েছি।

 

ফতুল্লা মডেল থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম পরিচয় পেশা জানাযায়নি। চেষ্টা চলছে রহস্য উদঘাটনের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ