সিদ্ধিরগঞ্জে লেডি সন্ত্রাসী ডিসকু জয়নবের দাপট

নারায়ণগঞ্জ মেইল: সিদ্ধিরগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী জয়নব ওরফে ডিসকু জয়নব দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে। বিভিন্ন সময় এলাকাবাসীর সহযোগীতায় মাদকসহ গ্রেফতার হয়েছেন ডিসকু জয়নব। তাই ভিন্ন কৌশল অবলম্বন করে দাবড়িয়ে বেড়াচ্ছেন তিনি।

অভিযোগে রয়েছে, জয়নবের বিরুদ্ধে প্রতিবাদ করায় এলাকার বিভিন্ন মানুষকে বিভিন্ন ভাবে হয়রানী করার অভিযোগ রয়েছে। যার ফলে বর্তমানে জয়নবের অপকর্মের বিরুদ্ধে কথা বলতে চাননা স্থানীয়রা। এতে করে দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠছে লেডি সন্ত্রাসী জয়নব।

জানাগেছে, বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে প্রভাবশালীদের শেল্টারে থেকে প্রকাশ্যেই সকল প্রকার মাদক বিক্রি করে আসছিল সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের উত্তর আজিবপুর বাগানবাড়ী এলাকার দুর্ধর্ষ লেডি সন্ত্রাসী ও স্থানীয় শীর্ষ মাদক ব্যবসায়ী জয়নব। বছর খানেক আগে এলাকাবাসীর সহযোগতিায় ইয়াবাসহ জয়নবকে গ্রেফতার করে সিসি ক্যামেরা জব্দ করেছিল সিদ্ধিরগঞ্জ পুলিশ।

ঐসময় এলাকাকে মাদক মুক্ত করতে পুলিশকে যারা সহযোগীতা করেছিল তাদেরকে বিভিন্ন ভাবে হয়রানি করে আধিপত্য ধরে রেখেছেন জয়নব।

স্থানীয়রা জানান, জয়নবের মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন স্থানীয় বাসিন্দা হানিফসহ বেশ কয়েকজন। তাদের সবাইকে বিভিন্ন ভাবে হয়রানী করতে জয়নব। এতে করে এলাকার মানুষও জয়নবের ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না। এলাকাবাসি অনেকটা জিম্মি হয়েগেছে জয়নবের কাছে।

ভূক্তভোগী হানিফ জানান, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় আমি ও আমার পরিবারকে হয়রানি করছে।
স্থানীয়রা জানান, সিদ্ধিরগঞ্জের আজিবপুর বাগানবাড়ি এলাকার ডাকাত সর্দার মৃত কাশেমের মেয়ে জয়নব। ডাকাতের মেয়ে জয়নব পিতার মতই দস্যুরানী হয়ে উঠে। কিশোরী কাল থেকেই সে জড়িয়ে পড়ে অপরাধ কর্মকান্ডে। যাত্রাদলের নাচনেওয়ালী থেকে মাদক সেবনের মাধ্যমে ডিসকু জয়নব অপরাধ জগতে প্রবেশ করে। এর পর নকল স্বর্ণ ব্যবসায় জড়িয়ে পরিচয় হয় স্বর্ণ চোরাকারবারী চক্রের সাথে। চোরাকারবারীদের পাল্লায় পড়ে শুরু করে মাদক ব্যবসা। মাদক স¤্রাটরা তাকে ব্যবহার করে মাদক পাচারে।

বিভিন্ন বিত্তবান পুরুষ শিকার করতে গিয়ে অসংখ্যবার বসতে হয়েছে বিয়ের পিঁড়িতে। বিয়ে বিয়ে খেলা করেও জয়নব বহুল স্বামীর কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছে। মাদক ব্যবসার প্রসার ঘটাতে কুমিল্লা জেলার মাদক স¤্রাট শাহজাহান, আজিবপুরের মাঈনুদ্দিন, বন্দরের ডাকাত সর্দার আলম ও নারায়ণগঞ্জ মাসদাইরের বাহাদুরকে বিয়ে করে জয়নব।

বিভিন্ন তথ্যেও ভিত্তিতে বছর খানের আগে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ইয়াবাসহ গ্রেফতারের পর সিসি ক্যামেরা জব্দ করেছিল। সেই সময় পুলিশকে যারা সহযোগতিা করেছিল তাদের নানা ভাবে হয়রানি করছে বলে জানিয়েছেন ভূক্তভোগীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ