বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের উদ্যোগে দোয়া

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ। রবিবার (১ সেপ্টেম্বর) বাদ যোহর নারায়ণগঞ্জের আদালত পাড়ায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, আপ্যায়ন সম্পাদক এডভোকেট শেখ আনজুম আহমেদ রিফাত, কার্যকরী সদস্য এডভোকেট সুমন মিয়া, অ্যাডভোকেট আবু রায়হান।

আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার খন্দকার মোঃ সাদ্দম হোসেন, মোঃ ফজলে রাব্বি মহিউদ্দিন, ইমরান মেহদী, মোঃ আবু হাসনাত মুন্না, জুলন চক্রবর্তী, মোঃ বোরহান উদ্দিন, মোসাঃ খদিজা আক্তার সুমি, মাহমুদা আক্তার, মোঃ ইমরান,  মোঃ সিরাজুল ইসলাম সোহাগ,মোঃ সুমেজ চৌধুরী, হজরত আলী, মোঃ ইসমাইলসহ নেতৃবৃন্দ।

এ সময় বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায়, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল ছাত্র-জনতার বিদেহী আত্মার শান্তি কামনায়, ২০২২ সালে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওনের আত্মার শান্তি কামনায়, সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষজনের দুর্ভোগ লাঘবে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ