মোহসীন-রনির নেতৃত্বে আ’লীগ প্যানেলের মনোনয়নপত্র জমা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন(২০২৪ – ২৫) সনের নির্বাচনে এড. মুহাম্মদ মোহসীন মিয়াকে সভাপতি ও এড. রবিউল আমীন রনিকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।

বুধবার ( ১৭ জানুয়ারি ) দুপুর দুইটার দিকে আদালত পাড়ায় আওয়ামীলীগের সিনিয়র ও জুনিয়র আইনজীবীদের নিয়ে বিশাল মিছিল করে নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা দেন তারা। পরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন(২০২৪ – ২৫) সনের নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের নাম ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

প্যানেলে সভাপতি পদে আছেন এড. মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে এড. মোহাম্মদ কামাল হোসেন, সাধারণ সম্পাদক পদে সাধারণ সম্পাদক এড. রবিউল আমীন রনি, যুগ্ম সম্পাদক পদে এড. আবুল বাশার রুবেল, কোষাধক্ষ্য পদে এড. সাজ্জাদুল হক সুমন, আপ্যায়ন সম্পাদক পদে এড. মানজুদুল রশিদ রিফাত, লাইব্রেরী সম্পাদক পদে এড. নুসরাত জাহান তানিয়া, ক্রীড়া সম্পাদক পদে এড. আলী আকবর, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান, সমাজ সেবা সম্পাদক পদে এড. আসাদুল্লাহ সাগর ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. নারায়ণ চন্দ্র সাহা। কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এড. বেনজির মাহমুদ, এড. তানিয়া খাতুন, এড. মিজানুর রহমান, এড. ফয়সাল, এড. মাহবুবুর হক ফোরকান।

উল্লেখ্য: বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে আইনজীবী সমিতি ভবনের নিচতলায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৩০ জানুয়ারি নির্বাচন ও নির্বাচন কমিশনের সিদ্ধান্ত গৃহিত হয়। নির্বাচনের জন্যে ৫ সদস্যের নির্বাচন কমিশন এবং ৩ সদস্যের আপীল বোর্ড গঠন করা হয়। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন এড. সামসুল ইসলাম ভূইয়া। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন এড. আশরাফ হোসেন, এড. আবদুর রহিম, এড. মেরিনা বেগম এবং এড. সুখচাঁদ সরকার। আপীল বোর্ডে দায়িত্ব পালন করবেন এড. ইমদাদুল হক তারাজুদ্দিন, এড. নুরুল হুদা এবং এড. হুমায়ুন কবির।

নারায়ণগঞ্জ বার নির্বাচনের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ ও জমা ১৫ – ১৭ জানুয়ারি, যাচাই-বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থী তালিকা প্রকাশ ১৮ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ১৯- ২১ জানুয়ারি, চূড়ান্ত বৈধ প্রার্থী তালিকা প্রকাশ ২২ জানুয়ারি আর ৩০ জানুয়ারি সকাল ৯টা হতে বিকাল সাড়ে চারটায় পর্যন্ত আইনজীবী সমিতির বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বার ভবনের দ্বিতীয় তলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ