বিএনপির বন্ধুরা নির্বাচনে আসেন খেলা হবে: খোকন সাহা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন,আসলে লন্ডন থেকে আপনাদেরকে যে প্রেসক্রিপশন দেয় তার নির্দেশনা অনুযায়ী সেভাবেই আপনারা চলেন। আইনজীবীরা কিন্তু আপনাদেরকে আর কখনো গ্রহণ করবে না। আপনারা জানেন নির্বাচনের পরাজয় আপনাদের নিশ্চিত। এই কারণে আপনারা আপনাদের নেতাদের কথা অনুযায়ী নির্বাচন বর্জন করেছেন। আমরা সকলের পক্ষ থেকে আপনাদেরকে অনুরোধ করলাম বিএনপির বন্ধুরা আপনার নির্বাচনে আসেন। আমরা একবার খেলি আপনাদের সাথে। আরেকবার খেলা হবে, খেলা হোক না খেলা হবে। এই খেলায় বিএনপি’র বন্ধুদেরকে অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি। আগামী নির্বাচন সুষ্ঠু এবং গ্রহণযোগ্যতা হবে আমি সেই গ্যারান্টি দিলাম আমার দলের পক্ষ থেকে।

বুধবার ( ১৭ জানুয়ারি ) দুপুর দুইটার দিকে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সামনে আওয়ামী লীগের প্যানেল ঘোষণা শেষে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

খোকন সাহা বলেন, আগামী ৩০ জানুয়ারি আমাদের আইনজীবী সমিতির নির্বাচন। নির্বাচনের জন্য সুন্দর পরিবেশ রয়েছে এবং কমিশন সুন্দর পরিবেশ করেছেন। আমরা এবার আমাদের দলের সকলের ঐক্যমতের ভিত্তিতে মোহসীন- রনি পরিষদের প্যানেল দিয়েছি।

তিনি আরও বলেন, কিছুক্ষণ পূর্বে আমাদের বিএনপি আইনজীবী বন্ধুরা নির্বাচন বর্জন করে গেলেন। কারণ কি ওনারা বলছেন নির্বাচন পরিবেশ ভালো না। আমি বিএনপির বন্ধুদের আহ্বান জানাবো ওনারা মনোনয়নপত্র জমা দেক। যদি পরিবেশ ভালো না থাকে তাহলে তারা প্রত্যাহার করে নিবেন। কিন্তু আপনারা এভাবে আমাদেরকে দোষারোপ করবেন না। কারণ আগামীকাল থেকে আমরা একই সাথে রাজনীতি করবো একই সাথে আমরা কোর্ট করব ও চলাফেরা করব।

এর আগে নির্বাচন(২০২৪ – ২৫) সনের নির্বাচনে এড. মুহাম্মদ মোহসীন মিয়াকে সভাপতি ও এড. রবিউল আমীন রনিকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের মনোনয়নপত্র আওয়ামীলীগের সিনিয়র ও জুনিয়র আইনজীবীদের নিয়ে নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ