বিএনপি নেতা রাজিবসহ ১৫ আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জ মেইল: আড়াইজাহার উপজেলায় নাশকতা, সহিংসতা ও তিন পুলিশ সদস্যকে কুপিয়ে জখমের ঘটনায় মামলায় গ্রেফতার ১৫ বিএনপি নেতাকর্মীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
শুক্রবার ( ৩ নভেম্বর ) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামসাদ বেগমের আদালতে আসামিদের হাজির করে পুলিশ ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে এজাহারভুক্ত ৩ জনের ২দিন ও বাকী ১২জনের ১দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব (৫৩), আড়াইহাজার থানা বিএনপি সভাপতি মো: ইউসুফ আলী ভুইয়া (৬৯), আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক মো: জুয়েল আহমেদ (৫২), আড়াইহাজার থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান (৫৪),আড়াইহাজার থানা বিএনপি সহ সভাপতি মো: শাকিল মিয়া (৪০), আড়াইহাজার থানা বিএনপি যুগ্ম সম্পাদক মো: শফিউদ্দিন ভুইয়া (৪৮), মাহমুদপুর ইউনিয়ন বিএনপি সভাপতি মো: মাসুম শিকারী (৪৫), আড়াইহাজার থানা বিএনপি সাংগঠনিক সম্পাদক মো: শফিউদ্দিন ভুইয়া (৫১), আড়াইহাজার থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক হাবিবুর রহমান সেলিম (৪৮) ও আড়াইহাজার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: আরমান মোল্লা (৪৬), বিএনপি নেতা ওসমান ( ৪৫), জালাল মিয়া ( ৩৬), সুমন খান ( ৩৮), জাকির ( ২৮ ), সফির উদ্দিন সরকার ( ৪৯)।

এর মধ্যে আড়াইহাজর থানা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ ও মাহমুদপুর ইউনিয়ন বিএনপি সভাপতি মো: মাসুম শিকারীর ২দিন আর বাকী ১২ আসামির ১দিন করে পুলিশ রিমান্ড।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক ওসি মো. আসাদুজ্জামান আসাদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আড়াইজাহার উপজেলায় নাশকতা, সহিংসতা ও তিন পুলিশ সদস্যকে কুপিয়ে জখমের ঘটনায় মামলায় গ্ৰেপ্তার ১৫ আসামিদের মধ্যে এজাহারভুক্ত ৩ জনের ২দিন ও বাকী ১২জনের ১দিনে করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে গত বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে রাজধানীর গুলশানের একটি পাঁচতারকা হোটেল থেকে তাদেরকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব – ১১)।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা গণমাধ্যমকে জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাশকতার ঘটনায় রাজধানী থেকে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য- আড়াইহাজারে বিএনপির ডাকা অবরোধের প্রথম দিনে ঢাকা- সিলেট মহাসড়কে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ৬পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ