ফতুল্লা থানায় আরো একটি মামলা, আসামি রিজভীসহ ৩৪

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের ফতুল্লার ভুউগড় এস,বি গার্মেন্টসের  সামনে  ঢাকা-নারায়নগঞ্জের লিংক রোডে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে প্রধান আসামী করে ৩৪ জনের নাম  উল্লেখসহ অজ্ঞাতনামা আরো অনেককে আসামী করে  ফতুল্লা মডেল থানায় আরও একটি মামলা দায়ের করেছে পুলিশ।

 

বুধবার (১ নভেম্বর ) ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বাদী হয়ে  এ মামলাটি দায়ের করেন।

 

এছাড়া মামলার আসামী করা হয়েছে জেলা বিএনপির সভাপতি আলহ্বাজ মোঃ গিয়াসউদ্দিন,  সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, ফতুল্লা থানা বিএনপির  সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আব্দুর বারী ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী,জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক, সদস্য সচিব মশিউর রহমান রনি,জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার  সহ ৩৪ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, অবরোধের প্রথম দিনে মঙ্গলবার(৩১ অক্টোবর) ভোর সকাল ছয়টার দিকে ভুইগড় এসবি গার্মেন্টসের সামনে ঢাকা- নারায়নগঞ্জ লিংক রোডে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে ককটেল বিস্ফোরন ঘটিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তারা।

 

মামলার বিষয়টি নিশ্চিত করে  ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ  (ওসি) নূরে আজম মিয়া  জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ পর্যন্ত মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ