ফতুল্লায় ডিবি পুলিশের উপর হামলার ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ মেইলঃ ফতুল্লার পাগলায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় ১২ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ২০-২৫ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

সোমবার(২০ ফেব্রুয়ারী) রাতে সাড়ে আটটার দিকে ফতুল্লার নিশ্চিন্তাপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ মাদক ব্যবসায়ী জিসান ও সজিব কে গ্রেফতার করলে মাদক ব্যবসায়ীর সহোযোগি ও তাদের স্বজনেরা জেলা গোয়েন্দা পুলিশের উপর হামলা চালিয়ে মারধর সহ ভেঙ্গে ফেলা হয় গোয়েন্দা পুলিশের ব্যবহৃত মাইক্রোবাসটি। এসময় হামলাকারীরা জিসান নামক এক মাদক ব্যবসায়ী কে ছিনিয়ে নিয়ে যায়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আতিকুর রহমান ও সাকিব সঙ্গীয় ফোর্স নিয়ে পাগলা নিশ্চিন্তপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সজিব ও জিসান কে মাদক সহ গ্রেফতার করে। এ সময় সংবাদ পেয়ে মাদক ব্যবসায়ীদের সহোযোগি ও স্বজনেরা গ্রেফতারকৃতদের ছিনিয়ে নিতে তাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা জেলা গোয়েন্দা পুলিশের মাইক্রোবাস ভাংচুর সহ তাদের কে মারধর করে। এক পর্যায়ে তারা গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জিসান কে ছিনিয়ে নিতে সক্ষম হয়।

স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে পাগলা নিশ্চিন্তপুর এলাকায় একটি কালো রংয়ের মাইক্রো (নং ঢাকা মেট্রো-ব ১৬০১৪০) বাস দিয়ে ডিবি পুলিশের কটি গায়ে বেশ কয়েকজন সদস্য আসে । তখন তারা সজিব ও জিহান কে আটক করে। এসময় সজিব ও জিসান চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এসে মাইক্রোবাসটি আটক করে। এবং তাদের আটকের কারন জানতে চায়। এনিয়ে তর্কের এক পর্যায়ে মাইক্রোবাসের চার পাশের গ্লাস ভাংচুর করে তাদের মারধর করতে থাকে। সংবাদ পেয়ে থানা পুলিশ ও অতিরিক্ত ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে পরিস্থিতি স্বাভাবিক করেন। এরপর শাহজাহান ও তার ছেলে সজিবকে আটক করেন।

 

এবিষয়ে শাহজাহানের স্ত্রী ফিরোজা বেগম জানান, সজিব স্থানীয় হাজি মিছির আলী কলেজে এইচএসসিতে পড়ে। তবে স্থানীরা জানান, বেশ কয়েক বছর আগেই সজিব লেখপড়া বন্ধ করেছে।

অপরদিকে নির্ভরযেগ্য একাধিক সূ্ত্র জানায়, গ্রেফতারকৃত সজিব বেশ কয়েক বছর পূর্বে পড়ালেখার পাট চুকিয়ে মাদকাসক্ত- বখাটেদের সাথে আড্ডায় জড়িয়ে পরে। সাম্প্রতিক সময়ে সে বেশ কয়েকজন সহোযোগি কে নিয়ে এলাকায় মাদক ব্যবসা করে আসছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ