বার নির্বাচন: সেক্রেটারী পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস

নারায়ণগঞ্জ মেইল: আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সাধারণ সম্পাদক পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। এই পদে আওয়ামীলীগ প্যানেল থেকে বারের সাবেক সভাপতি এডভোকেট মোহসীন মিয়ার বিপক্ষে বিএনপি প্যানেল থেকে লড়ছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা শাখার যুগ্ম সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান। এই দুই জনপ্রিয় আইনজীবী নেতার ভোটযুদ্ধ খুবই উপভোগ্য হওয়ার আশা করছেন সংশ্লিষ্টরা।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এ নির্বাচনে ১৭টি পদে আওয়ামীলীগ ও বিএনপি থেকে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বীতা করছে। আইনজীবীদের মতে ১৭টি পদে ভোটযুদ্ধ হলেও মূল লড়াইটা হবে সাধারণ সম্পাদক পদ নিয়ে। এ পদে দুই প্যানেলের প্রার্থীরই রয়েছে আলাদা গ্রহনযোগ্যতা আর ব্যক্তি ইমেজ। নির্বাচনী প্রচারনায় দুজনই চেষ্টা করেছেন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজেকে তুলে ধরতে। তাই শেষ সময়ে এসে দুজনেই আত্মবিশ্বাসী জয়ের ব্যাপারে।

আদালতপাড়ার তথ্য বলছে, এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে এডভোকেট মোহসীন মিয়া ও এডভোকেট এইচএম আনোয়ার প্রধান দুজনই হেভিওয়েট প্রার্থী। এডভোকেট মোহসীন ইতিমধ্যেই বারের সভাপতি সেক্রেটারীসহ একাধীক পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচনের কৌশল তার ভালোই রপ্ত করা আছে। তাছাড়া বারের উন্নয়নেও তার রয়েছে যথেষ্ট অবদান। তাই আসন্ন নির্বাচনেও সে জয়ের ধারা অব্যহত রাখতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। তবে এডভোকেট এইচএম আনোয়ার প্রধানও ছেড়ে দেয়ার পাত্র নন। প্রতিপক্ষ যতো শক্তিশালীই হোক না কেনো, শেষ মুহুর্ত পর্যন্ত লড়াই করে যাবার দৃঢ় মানষিকতা রয়েছে এই উদীয়মান আইনজীবী নেতার। তাই ভোটযুদ্ধে জয় ছিনিয়ে আনতে তিনিও বদ্ধ পরিকর। শেষ মুহুর্তে এসে একটা জমজমাট একটা লড়াইয়ের প্রত্যাশা করছেন নারায়ণগঞ্জের আদালতপাড়ার আইনজীবীগণ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ