ডায়নামিক জুটিতে আশাবাদী আ’লীগ, সুষ্ঠ নির্বাচন চায় বিএনপি

নারায়ণগঞ্জ মেইল: আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামীলীগ প্যানেল আশাবাদী তাদের ডায়নামিক জুটি জুয়েল-মোহসিনের কারনে। ইতিপূর্বে এ জুটি আইনজীবীদের মন জয় করে নিয়েছিলেন তাদের কাজের মাধ্যমে। তাই এবারেও জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী আওয়ামীলীগের আইনজীবীরা।

অপরদিকে গত কয়েক বছর যাবত নারায়ণগঞ্জ বারে প্রতিনিধিত্ব হারানো বিএনপির আইনজীবীদের একটাই দাবি আর তাহলো কোনো প্রকার প্রভাবমুক্ত একটি সুষ্ঠ নির্বাচন। সুষ্ঠ নির্বাচন হলে বিএনপি পূর্ন প্যানেলে জয়লাভ করবে বলে আশাবাদী বিএনপির আইনজীবীরা।

সূত্রে প্রকাশ, আগামী ৩০ জানুয়ারী নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচন। দিন তারিখ হিসেব করলে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারনা শেষ করেছে প্রতিদ্বন্দ্বী দুটি প্যানেল। আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন তাএদও ডায়নামিক জুটি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও এডভোকেট মোহসিন মিয়া। এ দুজনের হাত দিয়েই নারায়ণগঞ্জ বাওে উন্নয়নের রঙ লেগেছিলো। শত প্রতিকূলতাকে অতিক্রম করে স্বপ্ন বাস্তবায়ন করতে হয় কিভাবে তা দেখিয়ে দিয়েছিলেন এ জুটি। তাই এবারো বিপুল ভোটে পূর্ন প্যানেলে বিজয়ের ধারা অব্যহত থাকবে মনে করছেন সকলে।

গত কয়েকবছর যাবত বার নির্বাচনে একটি পদেও জিততে পারেনি বিএনপি। এজন্যে তারা সরকারী দলের আইনজীবীদের বিরুদ্ধে কারচুপি ও ভোট ছিনতাই করে জয় ছিনিয়ে নেয়ার অভিযোগ করে আসছেন। প্রতি নির্বাচনেই একই চিত্র পরিলক্ষিত হচ্ছে সেই ২০১৭/১৮ সালের পর থেকেই। প্রতি নির্বাচনের আগেই বিএনপির আইনজীবীরা নিরপেক্ষ নির্বাচন কমিশনের দাবি জানায় এবং নির্বাচনকে এই আন্দোলনের অংশ হিসেবে উল্লেখ করেন। এবারো তার ব্যতিক্রম নেই। সিনিয়র আইনজীবী এডভোকেট আহসান হাবিব শাহিন ও উদীয়মান আইনজীবী নেতা এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বোধীন প্যানেলকে আওয়ামীলীগ প্যানেলের চেয়ে শক্তিশালী মনে করেন তারা এবং সুষ্ঠ নির্বাচন হলে এই প্যানেলের সকলেই বিজয়ী হবেন বলে দাবি তাদের। আর তাই নির্বাচনের শেষ পর্যন্ত তারা একটি সুষ্ঠ নির্বাচনের চেষ্টা চালিয়ে যাওয়ার প্রত্যয় জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ